বাংলা নিউজ > বায়োস্কোপ > ফেসবুকে অভাব-অনটনের কথা লিখে ট্রোলের শিকার! পালটা জবাব দিলেন সুমিত
অভিনেতা সুমিত গঙ্গোপাধ্যায় (ছবি সৌজন্যে- ফেসবুক)
অভিনেতা সুমিত গঙ্গোপাধ্যায় (ছবি সৌজন্যে- ফেসবুক)

ফেসবুকে অভাব-অনটনের কথা লিখে ট্রোলের শিকার! পালটা জবাব দিলেন সুমিত

  • দিন কয়েক আগেই শিল্পীদের দৈন্যদশা নিয়ে নেটমাধ্যমে মুখ খুললেন সুমিত গঙ্গোপাধ্যায়। 'আমাদের পিএফ, পেনশন কিছু নেই! পারলে পাশে থাকুন', আর্তি ছিল অভিনেতার।

করোনার প্রকোপে কাজ হারিয়েছেন বহু মানুষ। কোপ পড়েছে বিনোদন জগতেও। দিন কয়েক আগে সাহায্যের আবেদন জানিয়ে ফেসবুকে পোস্ট শেয়ার করেছিলেন অভিনেতা সুমিত গঙ্গোপাধ্যায়। বাংলা বিনোদন জগতের অত্যন্ত পরিচিত মুখ তিনি। সুমিত লিখেছিলেন, যাঁরা মানুষের মনোরঞ্জন করেন তাঁদের মনের খোঁজই কেউ রাখেন না। তাঁর কথায়, 'আপনাদের মতোই আমাদের রোজগার নেই/ আমাদের পিএফ, পেনশন কিছু নেই! পারলে পাশে থাকুন'।

করোনা আবহে বিনোদন জগতের পরিস্থিতি কথা জানাতেই নেটিজেনদের কু-মন্তব্যের শিকার হন অভিনেতা। নেটিজেনেদের ব্যবহারে আঘাত পেয়েছেন তিনি। পালটা পোস্টে ক্ষোভ প্রকাশ করেন সুমিত গঙ্গোপাধ্যায়। প্রতিবাদের সুরে ফের নেটমাধ্য়মে কলম ধরেন তিনি। 

নতুন ফেসবুক পোস্টে তিনি লেখেন, ‘আমি অভিনেতা সুমিত গাঙ্গুলী, দুদিন আগে আমার লেখা একটি পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। যে সকল বন্ধুরা আমার পোস্টে সহমত পোষণ করেছে তাদের সকলকে ধন্যবাদ। আর যে সকল বন্ধুরা পোস্টটিকে ব্যঙ্গ করেছেন, হাসির খোরাক করেছেন তাদের সকলকেও ধন্যবাদ! ভাবতে অবাক লাগে আমরা মূর্খের দুনিয়ায় বাস করছি…’। পোস্টে তিনি আ্ররো বলেন, ‘তাঁর এই পোস্ট ব্যক্তিগত নয়। বিনোদন জগতের পরিস্থিতির কথা মাথায় রেখেই।’

সামাজিক মাধ্য়মের পোস্ট করার পরই নেটিজেনদের ব্যবহারে আঘাত পেয়েছেন অভিনেতা। পোস্টে তিনি উল্লেখ করেছিলেন, অভাব-অনটন নিয়ে পোস্ট দেখার পর অনেক নেটিজেন তাঁকে টোটো চালাতে, মাছ বিক্রি করতে, এমনকি রাজনৈতিক দলে যোগ দেওয়ার কথা দেয়। যদিও নিন্দুকদের কথায় তোয়াক্কা করেননা তিনি তা স্পষ্ট।

 

 

বন্ধ করুন