বাংলা নিউজ > বায়োস্কোপ > নবরূপে স্বস্তিকা, শীঘ্রই নতুন উপহার দিতে চলেছেন অনুরাগীদের

একসময় এই ধারাহিকই ছিল এক নম্বর স্থানে। চলতি সপ্তাহে মুখ থুবড়ে পড়েছে ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকের টিআরপি। তালিকায় তাদের প্রাপ্ত রেটিং ২.৫। যা কার্যত চিন্তার বিষয় হয়ে দাঁড়িয়েছে নির্মাতাদের পক্ষে। খবর শোনা যাচ্ছে, শেষ হয়ে যাচ্ছে ধারাবাহিক ‘কী করে বলব তোমায়’। ধারাবাহিকে মুখ্য চরিত্রে রয়েছেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত এবং অভিনেতা ক্রুশল আহুজা।

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, ধারাবাহিকের মুখ্য চরিত্র রাধিকা অর্থাৎ স্বস্তিকা দত্তকে ওই একই স্লটে ফের দেখা যাবে। ‘কী করে বলব তোমায়’-এর সিক্যুয়াল হবে সেই ধারাবাহিক। সেখানেই মুখ্য চরিত্রে দেখা মিলবে স্বস্তিকার। যদিও এবিষয় মুখে কুলুপ এঁটেছেন নায়িকা। এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, একটি গুরুত্বপূর্ণ ও অন্য ধরনের ধারাবাহিকে অভিনয়ের সুযোগ পেয়েছেন তিনি।

সূত্রের খবর, আসন্ন এই ধারাবাহিকের নাকি আগের ধারাবাহিকের গল্পের সঙ্গে কোনও মিল থাকবে না। ইতিমধ্য়েই খোঁজ শুরু হয়েছে নায়কের চরিত্রের। নতুন ভূমিকার জন্য নিজেকে প্রস্তুত করতে চুল ছোট রাখছেন অভিনেত্রী। শিখছেন বাইক চালানো। যদিও ধারাবাহিক নিয়ে চূড়ান্ত কোনো সিদ্ধান্ত জানানো হয়নি চ্যানেল কর্তৃপক্ষের তরফে। তবে শোনা যাচ্ছে এই মাসের শেষেই নতুন ধারাবাহিকের শ্যুটিং শুরু হতে পারে।

 

 

বন্ধ করুন