বাংলা নিউজ > বায়োস্কোপ > কোভিড পরিস্থিতিতে প্রতারণার অভিযোগ, হতাশ স্বস্তিকা
স্বস্তিকা মুখোপাধ্যায়
স্বস্তিকা মুখোপাধ্যায়

কোভিড পরিস্থিতিতে প্রতারণার অভিযোগ, হতাশ স্বস্তিকা

  • রোগীদের ভুয়ো পরিচয়পত্র দেখিয়ে অসাধু ব্যক্তিদের বিরুদ্ধে টাকা হাতানোর অভিযোগ তুললেন স্বস্তিকা।

কোভিড পরিস্থিতি নিয়ে সোশ্যাল মিডিয়ায় সক্রিয় স্বস্তিকা মুখোপাধ্যায়। অক্সিজেন থেকে রোগীদের জন্য বেডের ব্যবস্থা অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া পেজে চোখ বোলালে উঠে আসবে নিয়মিত লিডের বিবরণ। কিন্তু এসবের মধ্যেই এক ব্যক্তির বিরুদ্ধে প্রতারণার অভিযোগ আনলেন স্বস্তিকা।

দেবযানী সরকার নামে এক মহিলা মায়ের চিকিৎসার জন্য অনলাইনে এক স্বেচ্ছাসেবী সংস্থার মাধ্যমে আবেদন জানিয়েছিলেন। অভিনেত্রী সাহায্যের তাগিদে নিজের সোশ্যাল মিডিয়ার হ্যান্ডেলে ওই ব্যক্তির পোস্ট পিনড করে রেখেছিলেন। সকলের নজরে যেন আসেই তাই এই কাজ করেছিলেন স্বস্তিকা। কিন্তু স্বস্তিকার অভিযোগ, তিনি খোঁজ পেয়েছেন, দেবযানীর মা প্রায় সুস্থ হয়ে গেলেও সেই সংস্থার মাধ্যমে অসাধুভাবে টাকা তুলে যাচ্ছিল সে। 

সেই বিষয় বিস্তারিত নিজের ইনস্টাগ্রামে শেয়ার করে অভিনেত্রী লেখেন, হতাশ লাগছে। বুঝতেই পারছি না, ঠিক কাকে সাহায্য করা উচিত। যত তাড়াতাড়ি সম্ভব পুলিশের ব্যবস্থা নেওয়া প্রয়োজন..।

শুধু ওই ব্যক্তি নয়, এর আগেই দুটো স্ক্রিনশট শেয়ার করেছিলেন অভিনেত্রী। সেখানেও অসাধু ভাবে টাকা তোলার অভিযোগ তুলেছিলেন তিনি। পাশাপাশি খতিয়ে না দেখে ভুয়ো ব্যক্তিদের তাঁদের সংস্থার অন্তর্ভুক্তিকরণের কারণে ওই অলাভজনক সংস্থার উপরে ক্ষোভ প্রকাশ করেছেন স্বস্তিকা।

 

বন্ধ করুন