বাংলা নিউজ > বায়োস্কোপ > হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী তরলা যোশী
প্রয়াত তরলা যোশী।
প্রয়াত তরলা যোশী।

হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী তরলা যোশী

  • শুধু ধারাবাহিক নয়, বেশ কিছু বলিউড ছবিতেও কাজ করেছেন তিনি।

হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত অভিনেত্রী তরলা যোশী। রবিবার সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। হিন্দি ধারাবাহিকের পরিচিত মুখ তিনি।

ইনস্টগ্রাম স্টোরিতে প্রথম নিয়া শর্মা অনুরাগীদের এই দুঃসংবাদ দেন। ‘এক হাজারো মে মেরি বহেনা হ্যায়’ ধারাবাহিকে তরলা যোশীর সঙ্গে একসঙ্গে কাজ করেছিলেন নিয়া। সামাজিক মাধ্যমে এই খবর শেয়ার করে অভিনেত্রী লেখেন, ‘বড়ি বিজি তোমাকে মিস করব’। ধারাবাহিকে নিয়ার ‘বড়ি বিজি’র চরিত্রে অভিনয় করেছিলেন তরলা যোশী।

নিয়ার ইনস্টা স্টোরি গ্র্যাব
নিয়ার ইনস্টা স্টোরি গ্র্যাব

প্রবীন অভিনেত্রী মৃত্যুতে শোক প্রকাশ করেছেন অভিনেত্রী অঞ্জু মহেন্দ্র। সামাজিক মাধ্যমে প্রয়াত অভিনেত্রীর সঙ্গে ছবি শেয়ার করে লেখেন, ‘আপনাকে আজীবন মায়ের মতোই ভেবে এসেছি। অবশ্যই আপনাকে ভীষণ মিস করব। চিরশান্তিতে ঘুমান’।

কস্টিউম ডিজাইনার হিসেবে বলিউডে কাজ শুরু করেছিলেন প্রয়াত অভিনেত্রী। এরপর ধীরে ধীরে অভিনয় জগতে পথচলা শুরু তাঁর। শুধু ‘এক হাজারো মে মেরি বহেনা হ্যায়’ নয় ‘সারাভাই ভার্সেস সারাভাই’, ‘বন্দিনী’ সহ একাধিক জনপ্রিয় ধারাবাহিকে কাজ করেছেন তরলা যোশী। ‘গান্ধী মাই ফাদার’, ‘হাম জো কেহ না পায়া’সহ আরও বেশ কিছু ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি। প্রবীন অভিনেত্রীর মৃত্যুতে টেলি দুনিয়ায় নেমে এসেছে শোকের ছায়া।

 

বন্ধ করুন