বাংলা নিউজ > বায়োস্কোপ > পাপারাৎজিদের 'অত্যাচারে' বীতশ্রদ্ধ ‘রোহিত সেন’! বললেন 'এসব নোংরামি'
টোটা রায়চৌধুরী। (ছবি সৌজন্যে - টুইটার)
টোটা রায়চৌধুরী। (ছবি সৌজন্যে - টুইটার)

পাপারাৎজিদের 'অত্যাচারে' বীতশ্রদ্ধ ‘রোহিত সেন’! বললেন 'এসব নোংরামি'

  • মানুষ হিসেবে তিনি যে অত্যন্ত 'প্রাইভেট' সেকথা একাধিক সাক্ষাৎকারে বলেছেন টোটা রায়চৌধুরী।

টলিপাড়ার তাঁর সমকালীন অন্য নায়কদের থেকে একটু হলেও আলাদা তিনি। বিশেষ করে সোশ্যাল মিডিয়া ব্যবহার করার ক্ষেত্রে। 'তিনি' অর্থাৎ টোটা রায়চৌধুরী। মানুষ হিসেবে তিনি যে অত্যন্ত 'প্রাইভেট' সেকথা একাধিক সাক্ষাৎকারে বলেছেন টোটা। তাঁর কথায়, ' নিজেকে সবসময় সোশ্যাল মিডিয়ায় দেখলে বোরিং লাগবে নিজেরই'।

এ প্রসঙ্গে দৃঢ় গলায় তিনি আরও বলেন, 'সোশ্যাল মিডিয়া ব্যবহার করার প্রধান উদ্দেশ্যেটা হল যোগাযোগ রাখা। তাই তো? তাই আমার কাছে যখন সেরকম কোনও তথ্য কিংবা খবর থাকবে যা আমি আমার দর্শক এবং ফলোয়ার্সদের সঙ্গে শেয়ার করে নিতে চাইব, তখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমি জানিয়ে দেব। ব্যাস! এই তো ব্যাপার। কিন্তু এই যে সবসময় নিজের সেলফি তুলে নেটমাধ্যমে পোস্ট করা কিংবা ধরুণ নিজের দারুণ স্টাইলিশ সব ছবি তুলে আপলোড করা, সত্যি কথা বলতে কী এসবের থেকে আমি শতহস্ত দূরে। আমার ঠিক পোষায় না'।

এখানেই কিন্তু চুপ করে থাকেননি 'রোহিত সেন'। বর্তমানে পাপারাৎজি বিষয়টি নিয়েও সোজাসাপ্টা ভাষায় বিরক্তি প্রকাশ করেছেন তিনি। 'আজকাল যে কেউ নিজেকে সাংবাদিক ভাবেন। ব্যাপারটা মোটেই ভালো নয়। তুমি যদি কোনও তারকার সঙ্গে সেলফি নিতে চাও তত পর্যন্ত ব্যাপারটা ঠিক আছে। কিন্তু সোশ্যাল মিডিয়ায় পোস্ট করবে বলে নিজের সীমা ছাড়িয়ে সেই তারকার পিছনে ধাওয়া করে যাওয়া বিষয়টা স্রেফ নোংরামি ছাড়া আর কিছু নয়!' সাফ কথা 'ফেলুদা'র।

নিজের বক্তব্যের শেষে টলি-অভিনেতার সংযোজন, 'সাধারণ মানুষেরও বোঝা উচিত তারকাদেরও ব্যক্তিগত জীবন রয়েছে। তাঁদেরও প্রত্যেকেরনিজস্ব পছন্দ-অপছন্দ রয়েছে। উদাহরণ হিসেবে বলতে পারি যখন আমার কোনও ফ্যান আমার সঙ্গে সেলফি তুলতে চান, আমি সাধারণত না করি না। কিন্তু যখন দেখি এইসবের চক্করে কোনও জায়গায় সময়মতন পৌঁছতে দেরি হয়ে যাবে, তখন ভদ্রভাবে সোজাসুজি তাঁকে 'না' বলে দিই। এবং ইটা আজকে থেকে নয়, বহু বছর আগে থেকেই মেনে আসছি। আসলে, প্রথম থেকেই কথা দিয়ে ঠিক সময়মতো কোনও জায়গায় পৌঁছনোর অভ্যাস আমার'।

সম্প্রতি, ছোটপর্দার একটি জনপ্রিয় ধারাবাহিকের কাজ শেষ করেছেন টোটা। এবার তাঁকে দেখা যাবে করণ জোহর পরিচালিত 'রকি অউর রানি কী প্রেম কাহানি' ছবিতে।

বন্ধ করুন