বাংলা নিউজ > বায়োস্কোপ > লোক দেখানো নয়, সত্যি পাশে আছেন ভাইরাল ‘চা কাকু’-র, আবারও প্রমাণ করলেন মিমি
নিজের কার্যালয়ে মিমি (ছবি সৌজন্য ফেসবুক @Teammimiofficial)
নিজের কার্যালয়ে মিমি (ছবি সৌজন্য ফেসবুক @Teammimiofficial)

লোক দেখানো নয়, সত্যি পাশে আছেন ভাইরাল ‘চা কাকু’-র, আবারও প্রমাণ করলেন মিমি

বিজয়ার পরে আবারও চা কাকুর সঙ্গে সাক্ষাৎ হল মিমির।

কলকাতা : প্রতিশ্রুতি দিয়েছিলেন। তা রাখলেন অভিনেত্রী তথা সাংসদ মিমি চক্রবর্তী। করোনাভাইরাস আবহে লকডাউনের মধ্যে ভাইরাল চা কাকুর কথা মনে আছে কি?  জনতা কার্ফুর মধ্যে এক হতদরিদ্র-খেটে খাওয়া মানুষ মৃদুলবাবুকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় মিমের ছড়াছড়ি পড়ে গিয়েছিল। ভাইরাল হয়েছিল ‘আমরা কি চা খাব না?’ কথাটি। সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে চলছিল ট্রেন্ড। বিপদের দিনে সেই ‘চা কাকু’-র দিন কাটছিল কোনওমতে। তাঁর পাশে দাঁড়ান যাদবপুরের সাংসদ মিমি। যিনি নিজের হাতে তুলে নেন 'চা কাকু'-র সমস্ত দায়িত্ব।  

বিজয়ার পরে আবারও চা কাকুর সঙ্গে সাক্ষাৎ হল মিমির। বৃহস্পতিবার মিমির পাটুলির অফিসে গিয়ে তারকা সাংসদের সঙ্গে দেখা করলেন ‘চা কাকু’ মৃদুল দেব। চা কাকুর সমস্যার কথা ধৈর্য ধরে শুনলেন মিমি। প্রায় আট মাস পেরিয়ে গেলেও ভাইরাল চা কাকুকে ভুলে যাননি মিমি। মৃদুল বাবুর হাতে তুলে দেন বিজয়ার মিষ্টি। সাংসদ-অভিনেত্রীর সঙ্গে দেখা করে খুশি মৃদুলবাবু। আগেও অবশ্য মিমি দেখা করেছিলেন চা কাকুর সঙ্গে। 

ছবি-ফেসবুক
ছবি-ফেসবুক

প্রসঙ্গত, যাদবপুরের শ্রীকলোনির বাসিন্দা মৃদুল দেব। পেশায় দিনমজুর। কষ্টের সংসার। লকডাউনের সময় মৃদুল বাবুর জন্য খাদ্যসামগ্রী থেকে প্রয়োজনীয় মাস্ক-স্যানিটাইজার সব পাঠিয়েছিলেন মিমি। এবার সাংসদ অভিনেত্রীর কাছ থেকে বিজয়ার মিষ্টি পেয়ে খুশি মৃদুল বাবু। 

বন্ধ করুন