বাংলা নিউজ > বায়োস্কোপ > অভিনেতা থেকে ইউটিউবার! লাফিয়ে লাফিয়ে বাড়ছে সায়কদের সাবস্ক্রাইবার
অভিনেতা থেকে ইউটিউবার সায়ক
অভিনেতা থেকে ইউটিউবার সায়ক

অভিনেতা থেকে ইউটিউবার! লাফিয়ে লাফিয়ে বাড়ছে সায়কদের সাবস্ক্রাইবার

  • বন্ধু রিয়াজ লস্করকে সঙ্গে নিয়ে ইউটিউব জার্নি ‘লেটস স্টার্ট’ শুরু সায়কের।

টানা সাত বছর ধরে অভিনয় দুনিয়ার সঙ্গে যুক্ত অভিনেতা সায়ক চক্রবর্তী। একের পর এক ধারাবাহিকে নানারকম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি। সম্প্রতি ‘সাঁঝের বাতি’তে ‘গ্যারি’র ভূমিকায় রয়েছেন সায়ক। অভিনয়ের সঙ্গে যুক্ত যেকোনও কাজ করতে ভালবাসেন তিনি। তেমনি ঘনিষ্ঠ এক বোন মাম্পি এবং তাঁর বর রাহুলের পরামর্শে বন্ধু রিয়াজের সঙ্গে ইউটিউবে চ্যানেল খুলে ফেললেন সায়ক। ব্যাস, রাতারাতি অভিনেতা থেকে সায়ক হয়ে গেলেন জনপ্রিয় ইউটিউবার। 

সায়কের এই উদ্যোগে সঙ্গী তাঁরই বন্ধু রিয়াজ লস্কর। দু-জনে উদ্যোগে নিয়ে চালু করেছিলেন ইউটিউবে চ্যানেল ‘Let’s start'। চ্যানেলের বয়স মাত্র এক মাস। এরই মধ্যে তার সাবস্ক্রাইবারের সংখ্যা পেরিয়েছে ৬৪ হাজার। হিন্দুস্তান টাইমস বাংলাকে অভিনেতা জানিয়েছেন, ‘রিয়াজের সঙ্গেই আমি ইউটিউব করা শুরু করি। আমি আর ও কেউই একা পারব না, তাই দুজনে মিলে একটা উৎসাহ নিয়ে শুরু করি। Let’s start আমাদের চ্যানেলের নাম। বেশ কয়েকটা ভিডিয়ো দিতেই প্রচুর মানুষের পছন্দ করতে শুরু করে, উৎসাহ পাই। বেশিরভাগটাই হয়েছে রাহুল-মাম্পির জন্য’।

সায়ক তাঁদের ইউটিউব চ্যানেলের বেশিরভাগ কৃতিত্বই দিয়েছেই বন্ধু রিয়াজকে। অভিনেতার কথায়, ‘রিয়াজ খুব পরিশ্রম করে। ও থাকে দক্ষিণ ২৪ পরগণার মগরা হাটে। সেখান থেকে কলকাতায় আসে নিয়মিত। এইভাবেই একমাস হল Let’s start-এর’। ফুড ব্লগিং, লাইফস্টাইল আর ট্রাভেল নিয়ে আপাতত ইউটিউব চ্যানেলের কন্টেন্ট তৈরি করছেন বলে জানিয়েছেন।

ইউটিউব যাত্রায়..
ইউটিউব যাত্রায়..

অভিনেতা হওয়ার পাশাপাশি তিনি এখন ইউটিউবার-ও বটে। অভিনয়ের পর বাড়তি সময় ইউটিউব চ্যানেলের জন্য অনেক পরিশ্রমও করছেন সায়ক। ইতিমধ্যেই বেশ কিছু ভিডিয়ো আপলোড করেছেন তাঁরা। দর্শকদের প্রিয় মিঠাই অর্থাৎ সৌমিতৃষাও হাজির হয়েছিলেন তাঁদের ব্লগে। সম্প্রতি ইউটিউব থেকে উপার্জিত অর্থ দিয়ে বাড়িতে এসিও কিনেছেন তিনি।

‘সাঁঝের বাতি’ ধারাবাহিকে এখন উত্তর পর্ব দেখানো হচ্ছে। ওই ধারাবাহিকে 'গ্যারি'-র চরিত্রে অভিনয় করছেন সায়ক। কেরিয়ারে এখনও পর্যন্ত মোট ১৯টি ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। ‘সাধক বামাক্ষ্যাপা’, ‘হয়তো তোমারই জন্য’,'মহাপীঠ তারাপীঠ',  ‘মহাপ্রভু শ্রীচৈতন্য’, ‘করুণাময়ী রাণীরাসমণি’, ‘আমি সিরাজের বেগম’, ‘আজ আড়ি কাল ভাব’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গেছে তাঁকে। 

শীঘ্রই ওয়েব সিরিজেও অভিনয় করবেন সায়ক। অভিজ্ঞান মুখোপাধ্যায়ের ‘ফ্যান্টাজিম’ ওয়েব সিরিজের তৃতীয় সিজনে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে তাঁকে। গল্পের নাম ‘জাল’। জি ৫-এ মুক্তি পাবে এই সিরিজ। 

 

 

বন্ধ করুন