বাংলা নিউজ > বায়োস্কোপ > স্ত্রীর ‘আত্মহত্যা’র মামলায় গ্রেফতার অভিনেতা, রয়েছে গার্হস্থ্য হিংসার অভিযোগ
প্রিয়াঙ্কা ও উন্নি দেব 
প্রিয়াঙ্কা ও উন্নি দেব 

স্ত্রীর ‘আত্মহত্যা’র মামলায় গ্রেফতার অভিনেতা, রয়েছে গার্হস্থ্য হিংসার অভিযোগ

  • 'আত্মহত্যা'র ঠিক আগের দিন পুলিশের কাছে স্বামীর বিরুদ্ধে গার্হ্যস্থ হিংসার মামলা রুজু করেন প্রিয়াঙ্কা। 

মঙ্গলবার কেরল পুলিশের হাতে গ্রেফতার হলেন মালায়ালি অভিনেতা উন্নি দেব। স্ত্রী প্রিয়াঙ্কার আত্মহত্যার মামলায় গ্রেফতার করা হয়েছে অভিনেতাকে। গত সপ্তাহে তিরুবন্তপুরমের ভেমবায়ামের বাড়ি থেকে উদ্ধার করা হয়েছিল প্রিয়াঙ্কার ঝুলন্ত দেহ। আত্মহত্যার একদিন আগে স্বামীর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ দায়ের করেছিলেন প্রিয়াঙ্কা।  

প্রিয়াঙ্কার ঝুলন্ত দেহ উদ্ধার হওয়ার পরেই, তাঁর বাপের বাড়ির তরফে অভিযোগ এটি আত্মহত্যার ঘটনা নয়, পণের জন্য নিয়মিত নির্যাতন চালানো হত প্রিয়াঙ্কার উপর। অভিযোগ তাঁদের। তাঁরা আরও বলে প্রিয়াঙ্কার সারা শরীরে চোট-আঘাতের চিহ্ন মিলেছে, উন্নি দেবের কোচির ফ্ল্যাট থেকে জোর করে বার করে দেওয়া হয়েছিল প্রয়াতকে বলেন তাঁরা। 

প্রিয়াঙ্কার পরিবারের অভিযোগের ভিত্তিতে, উ্ন্নিসহ তাঁর গোটা পরিবারের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচণা দেওয়ার তদন্ত শুরু করেছিল পুলিশ, সেই মামালাতেই আজ গ্রেফতার হলেন অভিনেতা। ২০১৯ সালে বিয়ের পর্ব সেরেছিলেন এই জুটি। ঘনিষ্ঠমহল সূত্রে খবর, বিয়ের পর সবকিছু ঠিকঠাকই ছিল দুজনের দাম্পত্য সম্পর্কে, তবে গত বছর লকডাউনের সময় থেকে দূরত্ব বাড়ে দুজনার। প্রায়শই দুজনের ঝগড়ার শব্দ কানে আসত প্রতিবেশিদের, এমনকি প্রিয়াঙ্কার সোনার গয়নাও একে একে বিক্রি করতে শুরু করেছিলেন উন্নি, বলে পরিবারের অভিযোগ। 

দক্ষিণী ছবির জনপ্রিয় ভিলেন, প্রয়াত অভিনেতা রাজা পি দেবের ছেলে উন্নি দেব। টেলিভিশনের সঙ্গে অভিনয় কেরিয়ার শুরু করেছিলেন উন্নি, পরবর্তীতে ছবিতেও কাজ করেছেন। 

বন্ধ করুন