লকডাউনের মাঝেই বরুণের জন্মদিন (ছবি-ইনস্টাগ্রাম)
লকডাউনের মাঝেই বরুণের জন্মদিন (ছবি-ইনস্টাগ্রাম)

লকডাউনে বাড়িতেই কেক কেটে জন্মদিনের সেলিব্রেশনে মাতলেন বরুণ ধাওয়ান

  • আজ ৩৩শে পা দিলেন অভিনেতা বরুণ ধাওয়ান। ঘরবন্দির মাঝে বাড়িতে তৈরি কেক দিয়েই চলল সেলিব্রেশন।

লকডাউনের জেরে এবছর জন্মদিনে ইন্ডাস্ট্রির বন্ধুদের সঙ্গে পার্টি করা হল না ঠিকই, তবে পরিবারের সঙ্গে এই স্পেশ্যাল দিনের আনন্দ ভাগ করে নিলেন বরুণ ধাওয়ান। শুক্রবার বরুণের ৩৩তম জন্মদিন। মাঝরাতেই কেক কেটে ধাওয়ান পরিবার সেলিব্রেট করে নিল বাড়ির ছোটছেলের জন্মদিন। এদিন বরুণের প্রিয় চকোলেট কেকটাও তৈরি হয়েছিল বাড়িতেই। সেলিব্রেশনের সেই ঝলক ইনস্টাগ্রামে শেয়ার করে নিয়েছেন করণ জোহরের স্টুডেন্ট অফ দ্য ইয়ার।

বার্থ ডে সেলিব্রেশনের দুটি ছবি পোস্ট করেছেন বরুণ। প্রথমটিতে জ্বলন্ত মোমবাতি দিয়ে সাজানো ঘরে তৈরি কেকটির সামনে পোজ দিতে দেখা গেছে বরুণকে, অন্য ছবিতে চকোলেট কেকের একটি ছবি শেয়ার করেছেন অভিনেতা। সোশ্যাল মিডিয়াতে বরুণকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন করণ জোহর, নোরা ফতেহি, বণিতা সান্ধুরা।

ঘরবন্দিতে বাড়িতেই তৈরি হল বরুণের বার্থ ডে কেক (ছবি-ইনস্টাগ্রাম)
ঘরবন্দিতে বাড়িতেই তৈরি হল বরুণের বার্থ ডে কেক (ছবি-ইনস্টাগ্রাম)


এদিন বরুণের সঙ্গে একটি ছবি শেয়ার করে ধর্মা কর্ণধার করণ জোহর লেখেন, 'শুভ জন্মদিন আমার পাগল,খুশি এবং মিষ্টি সোনা'। পরিচালক করণ জোহরের হাত ধরেই ২০১২ সালে কেরিয়ার শুরু হয়েছিল বরুণের। স্টুডেন্ট অফ দ্য ইয়ারের পর ধর্মার ব্যানারে তৈরি হামটি শর্মা কি দুলহানিয়া, বদ্রীনাথ কি দুলহানিয়ার মতো একাধিক ছবিতে অভিনয় করেছেন বরুণ।

সোশ্যাল মিডিয়ায় বরুণকে শুভেচ্ছা জানিয়েছেন তাঁর স্ট্রিট ডান্সার থ্রিডি কোস্টার নোরা ফতেহি এবং অক্টোবরের লিডিং লেডি বণিতা সান্ধুও। আজকের এই স্পেশ্যাল দিনে ফ্যানেদের সঙ্গে সময় কাটাতে বিকাল ৪-টে থেকে ইনস্টাগ্রামে লাইভ থাকবেন বরুণ ধাওয়ান।

বরুণকে শুভেচ্ছা জানালেন বলি সেলেবরা।
বরুণকে শুভেচ্ছা জানালেন বলি সেলেবরা।


মুম্বইতে আপতত পুরো পরিবারের সঙ্গেই ঘরবন্দি অভিনেতা। এই বছর গ্রীষ্মেই বান্ধবী নাতাশা দালালের সঙ্গে সাত পাকে বাঁধা পড়ার কথা বরুণের, কিন্তু করোনার জেরে ভেস্তে গিয়েছে বিয়ের প্ল্যান। বেশ কয়েকবার বিয়ের ভেন্যু বদলেও শেষমেষ কিছুই স্থির করা সম্ভব হয়নি করোনাভাইরাস মহামারীর জেরে। বক্স অফিসে বরুণের শেষ রিলিজ ছিল স্ট্রিট ডান্সার থ্রিডি, ইতিমধ্যেই পরবর্তী ছবি কুলি নাম্বার ওয়ানের কাজ শেষ করেছেন বরুণ। এই ছবিতে প্রথম বার বাবার পরিচালনায় কাজ করবেন অভিনেতা, ছবিতে বরুণের লিডিং লেডি হিসাবে রয়েছেন সারা আলি খান।



বন্ধ করুন