বাংলা নিউজ > বায়োস্কোপ > বেয়ার গ্রিলসের সঙ্গী ভিকি, নেটপাড়া বলল ‘বিয়ের আগে যা পারিস অ্যাডভেঞ্চার কর’
বেয়ার গ্রিলসের নতুন ‘হিরো’ এ বার বলিউড স্টার ভিকি কৌশল। (ছবি সৌজন্যে -ইনস্টাগ্রাম)
বেয়ার গ্রিলসের নতুন ‘হিরো’ এ বার বলিউড স্টার ভিকি কৌশল। (ছবি সৌজন্যে -ইনস্টাগ্রাম)

বেয়ার গ্রিলসের সঙ্গী ভিকি, নেটপাড়া বলল ‘বিয়ের আগে যা পারিস অ্যাডভেঞ্চার কর’

টেলিভিশন প্রেজেন্টার বেয়ার গ্রিলসের নতুন ‘হিরো’ এবার বলিউড স্টার ভিকি কৌশল।শুক্রবার ১২ নভেম্বর ডিসকভারি প্লাস চ্যানেলে সম্প্রসারণ হবে এই এপিসোডের।

টেলিভিশন প্রেজেন্টার বেয়ার গ্রিলসের নতুন ‘হিরো’ এবার বলিউড স্টার ভিকি কৌশল। টিভি সিরিয়াল ‘ইনটু দ্য ওয়াইল্ড উইথ বেয়ার গ্রিলস’-এর জন্য। তাঁর ‘ ম্যান ভার্সাস ওয়াইল্ড’ সিরিয়ালের জন্য গ্রিলস এর আগে শ্যুট সেরেছেন অক্ষয় কুমার, দক্ষিণী তারকা রজনীকান্ত, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে। ২০১৯ সালে লোকসভা নির্বাচনের পরপরই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে শুটিং করেছিলেন উত্তরাখণ্ডের ‘জিম করবেট ন্যাশনাল পার্কে’।

গত কয়েক বছরে হিন্দি ছবির ইন্ডাস্ট্রিতে ভিকি কৌশল অন্যতম একটি জনপ্রিয় নাম। বলিউডে কেরিয়ার শুরু করার বছর কয়েকের মধ্যেই 'রাফ অ্যান্ড টাফ' তারকা হিসেবে ভিকির নাম রয়েছে তালিকার বেশ ওপরেই। কিছুদিন আগেই জানা গেছিল ‘ইনটু দ্য ওয়াইল্ড উইথ বেয়ার গ্রিলস’ শো-এর জন্য টিভি প্রেজেন্টার গ্রিলস আবার শুটিং শুরু করতে চলেছেন। এবারে তাঁর শো-এর তারকা সঙ্গী হিসেবে হাজির হবেন 'উরি' ছবির তারকা। মলদ্বীপে শ্যুট করা হয়েছে গ্রিলসের শো-এর বিশেষ এপিসোডের। শুক্রবার ১২ নভেম্বর ডিসকভারি প্লাস চ্যানেলে সম্প্রসারণ হবে এই এপিসোডের।

সম্প্রতি, এপিসোডের ফার্স্ট লুকের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন স্বয়ং ভিকি। সঙ্গে লিখেছেন, 'সারা জীবন ধরে মনে রাখার মত এক অ্যাডভেঞ্চারের শরিক হলাম বেয়ার গ্রিলসের সঙ্গে'।এই বিশেষ এপিসোডের সম্প্রসারণের তারিখও ওই পোস্টে নিজেই জানিয়েছেন 'অশ্বত্থামা'। ওই পোস্টটি প্রকাশ্যে আসতেই উৎসাহ প্রকাশ করার পাশাপাশি সারভাইভাল এক্সপার্ট বেয়ার গ্রিলসকে কটাক্ষ করতেও ছাড়েননি নেটিজেনদের একাংশ। পোস্টের কমেন্ট বক্সে কেউ লিখছেন, ' এই বেয়ার গ্রিলস-এর অনুষ্ঠানটা কিছুদিন পর মলদ্বীপের মতো হয়ে যাবে। সব বলি-তারকাই একে একে ঘুরতে হাজির হবে!' আবার কেউ বা সরাসরি বেয়ার গ্রিলসের উদ্দেশ্যেই ছুড়ে দিয়েছেন প্রশ্ন, 'আপনার অনুষ্ঠানে শুধুমাত্র বলিউডের নায়কদেরই আমন্ত্রণ করেন কেন? বিশ্বাস করুন, আমাদের বলিপাড়ার অভিনেত্রীরাও কম যান না'। 

বাদ যাননি ভিকিও। অবশ্য তাঁর উদ্দেশে মজা করে নেটিজেনরা বলছেন,' বিয়ের আগে ব্যাচেলার পার্টি মানানোর এই কায়দাটাও কিন্তু একেবারে হঠকে!' একজন তো বেশ রসিয়ে রসিয়েই কমেন্ট করেছেন, 'আর ক'টা দিন পরেই তো বিয়ে। তারপরেই বুঝবে ঠেলা। ফালতু কেন এত ঝক্কি, ঝুঁকি নিচ্ছ বাপু?' চোখ কেড়েছে আরও এক নেট নাগরিকের কমেন্ট, 'বিয়ের আগে যতটা পারিস অ্যাডভেঞ্চার করে নে!'

বন্ধ করুন