বাংলা নিউজ > বায়োস্কোপ > Vikram: আচমকা বুকে ব্যাথা নিয়ে হাসপাতালে ভর্তি ঐশ্বর্যর নায়ক! উদ্বিগ্ন বিক্রম ভক্তরা
বুকে ব্যাথা নিয়ে হাসপাতালে বিক্রম

Vikram: আচমকা বুকে ব্যাথা নিয়ে হাসপাতালে ভর্তি ঐশ্বর্যর নায়ক! উদ্বিগ্ন বিক্রম ভক্তরা

  • ‘পোন্নিয়ান সেলভান’ (Ponniyin Selvan)-এর টিজার লঞ্চ ইভেন্টের কয়েকঘন্টা আগে অসুস্থ বিক্রম। 

খারাপ খবর বিক্রম ভক্তদের জন্য। আচমকা বুকে ব্যাথা নিয়ে চেন্নাইয়ের এক বেসরকারি হাসপাতালে ভর্তি অভিনেতা। হঠাৎ করেই বিগড়ে যায় বিক্রমের শারীরিক পরিস্থিতি। তবে আপতত তাঁর পরিস্থিতি স্থিতিশীল, খবর হাসপাতাল সূত্রে। আজ সন্ধ্যা ৬টায় ‘পোন্নিয়ান সেলভান’ (Ponniyin Selvan)-এর টিজার লঞ্চ ইভেন্টে শামিল হওয়ার কথা ছিল তাঁর। সেই মুহূর্তে অসুস্থ হয়ে পড়লেন নায়ক। 

মনিরত্নম-এর এই ম্যাগনাম ওপাসে ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন বিক্রম। ছবির ট্রেলার লঞ্চের ঠিক আগে অভিনেতার এই অসুস্থতার জেরে মন খারাপ ফ্যানেদের। বুকে যন্ত্রণা শুরু হওয়ায় কোনওরকম দেরি না করে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ‘পোন্নিয়ান সেলভান’ (Ponniyin Selvan) ছাড়াও ‘কোবরা’, এবং পা রাজনীথের একটি ছবি রয়েছে বিক্রমের হাতে। সদ্যই আমাজন প্রাইম ভিডিয়োর ‘মহান’ ছবিতে দেখা গিয়েছে বিক্রমকে। এই ফিল্মে নিজের ছেলে ধ্রুব বিক্রমের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন তারকা। 

তামিল লেখক কল্কি কৃষ্ণমূর্তির ঐতিহাসিক উপন্যাস ‘পুণ্যিয়ানি সেলভান’ অবলম্বনে তৈরি এই ছবি। ছবির প্রেক্ষাপট দশম শতাব্দীর চোল সাম্রাজ্যের সূচনাকাল। ছবিতে বিক্রম-ঐশ্বর্য ছাড়া আরও অভিনয় করছেন বিক্রম, কার্তি, জয়াম রবি, তৃষা কৃষ্ণন এবং মোহন বাবু। চলতি বছরের ৩০শে সেপ্টেম্বর মুক্তি পাবে এই ছবি। 

 

বন্ধ করুন