বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘যদি মুখে কিছু নাও বলি, আমার চেহারায় তা স্পষ্ট’, জল্পনা উস্কে নয়া পোস্ট যশের
যশ দাশগুপ্ত
যশ দাশগুপ্ত

‘যদি মুখে কিছু নাও বলি, আমার চেহারায় তা স্পষ্ট’, জল্পনা উস্কে নয়া পোস্ট যশের

  • কাকে উদ্দেশ্য করে একথা বলতে চাইছেন অভিনেতা?

অভিনেতা যশ দাশগুপ্ত ও অভিনেত্রী নুসরতকে নিয়ে গুঞ্জন এখন সংবাদের শিরোনামে। যশের সঙ্গে নুসরতের সম্পর্কের গুঞ্জন নিয়ে টলিউডে হইচই পড়ে গিয়েছে। বেশ কিছুদিন আগেই দুই তারকাকে রাজস্থানে বেড়াতে যেতে দেখা গিয়েছে একসঙ্গে। এরপরই মদন মিত্রর সঙ্গে দক্ষিণেশ্বর কালী মন্দির প্রাঙ্গণে একসঙ্গে দেখা গিয়েছিল যশ-নুসরতকে। 

এক সাক্ষাৎকারে নুসরত জানিয়েছেন, ব্যক্তিগত কারণে এখন আর এক ছাদের তলাতেও থাকছেন না নিখিল-নুসরত। আলিপুরের শ্বশুরবাড়ি ছেড়ে এখন নুসরতের ঠিকানা বালিগঞ্জে বাপের বাড়ি। সোশ্যাল মিডিয়ায় এখন চর্চায় যশরত জুটি।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ফটোশ্যুটের ছবি পোস্ট করেন যশ। ছবিতে সাদা গেঞ্জি, ডেনিম ও গলার চেন পরে দেখা যায় অভিনেতাকে। ছবিতে রহস্যে মোড়া ক্যাপশন। ‘আমি যদি মুখে কিছু নাও বলি, আমার চেহারায় তা স্পষ্ট’।

যা দেখে নেটিজেনের মধ্যে প্রশ্ন দানা বাঁধতে শুরু করে। কাকে কী বার্তা দিতে চাইছেন যশ? তাঁকে কেনই বা স্পষ্ট বলতে পারছেন না? যা থেকে জল্পনা আরও বেড়ে যায় যশরত অনুরাগীদের মধ্যে। 

যশের সঙ্গে প্রেম, নিখিলের সঙ্গে ঘর ভাঙার গুঞ্জন নিয়ে অপর এক সাক্ষাৎকারে সংবাদ মাধ্যমের কাছে অবশেষে মুখ খুলেছেন নুসরত। তিনি জানিয়েছেন, ‘আমার ব্যক্তিগত জীবন জনগণের জন্য নয়। মানুষ সবসময় আমাকে কাঠগড়ায় দাঁড় করিয়েছে। এইবার আমি আর কিছু বলব না'। তবে অনেকেই ধারণা করছেন দেড় বছরের দাম্পত্য জীবনে চিড় ধরেছে সাংসদ-অভিনেত্রীর।

অন্যদিকে গোটা বিষয় নিয়ে নিজের অবস্থানও স্পষ্ট করেছেন যশ। তাঁর কথায়, 'নুসরতের বিয়ে ভাঙা নিয়ে বলব- এই বিষয়ে আমার কোনও ধারণা নেই, ওটা ওর ব্যক্তিগত জীবন। দয়া করে নির্দিষ্ট মানুষকে প্রশ্ন করুন'।

বন্ধ করুন