বাংলা নিউজ > বায়োস্কোপ > বয়ফ্রেন্ড শীবাশীষের সঙ্গে গোয়ায় একান্তে ছুটি কাটাচ্ছেন জারিন, রইল ছবি
গোয়াতে জারিন এবং শীবাশীষ
গোয়াতে জারিন এবং শীবাশীষ

বয়ফ্রেন্ড শীবাশীষের সঙ্গে গোয়ায় একান্তে ছুটি কাটাচ্ছেন জারিন, রইল ছবি

  • জারিন-শীবাশীষের বিলাশবহুল গোয়া ট্রিপের ছবি..

বয়ফ্রেন্ডের সঙ্গে গোয়ায় ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী জারিন খান। গোয়াতে একান্তে সময় কাটাচ্ছেন দু'জনে। বিগ বস ১২-এর প্রতিযোগি শীবাশীষ মিশ্রার (Shivashish Mishra)-র সঙ্গে সম্পর্কে রয়েছেন অভিনেত্রী। 

গোয়ার তাজ ফোর্ট আগুয়াডা রিসর্ট এবং স্পা-তে রয়েছেন জারিন এবং শীবাশীষ। খাবার থেকে পার্টির বিভিন্ন মুহূর্তের একের পর এক ছবি শেয়ার করে চলেছেন তাঁরা সামাজিক মাধ্যমে। বৃহস্পতিবার ইনস্টাগ্রাম স্টোরিতে হোটেল রুমের ভিডিয়ো শেয়ার করেছেন শীবাশীষ। সেখানে উজ্জ্বল নীল দেওয়াল, ধবধবে সাদা বিছানা এবং সাজানো-গোছানো অন্দরের ছবি উঠে এসেছে। রুমের সঙ্গে অ্যাটাচ একটি বড় বাথরুম রয়েছে।

গোয়ায় তারকা দম্পতি
গোয়ায় তারকা দম্পতি
ইনস্টাগ্রাম স্টোরি
ইনস্টাগ্রাম স্টোরি

চলতি সপ্তাহের শুরুতে বয়ফ্রেন্ড শীবাশীষকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ছবি পোস্ট করেন জারিন। ক্যাপশনে লিখেছিলেন, ‘একটু বাঁকা তবুও আমার। শুভ জন্মদিন আমার শিব'।

উল্লেখ্য, ইন্ডাস্ট্রিতে একসময় বডি শেমিংয়ের শিকার হয়েছিলেন অভিনেত্রী জারিন খান। অতিরিক্ত ওজনের জন্য বলি ইন্ডাস্ট্রিতে অভিনয় শুরুর পরে নানা রকমের কটূক্তি এবং কুরুচিকর মন্তব্য শুনতে হয় তাঁকে। এমনকি কলেজ জীবনে তাঁর ওজন ছিল ১০০ কেজির ওপরে জানিয়েছেন অভিনেত্রী।

২০১০ সালে সলমনের সঙ্গে ‘বীর’ ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেন জারিন। এরপর রেডি, হাউসফুল ২ এবং ১৯২১-এর মতো ছবিতে অভিনয় করেছেন তিনি।

বডি শেমিং সম্পর্কে বলতে গিয়ে এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন, 'যখনই আমি শুনলাম কেউ মোটা এবং কটূক্তি করছে, আমি ভাবতাম কীভাবে এটা করে তাঁরা? এত বড় শহর, ঘুরিয়ে দুটো মারা উচিত। আমি বরাবরই এরকম ছিলাম তাই আমাকে কখনই বকুনি দেওয়া হত না। আমি যখন ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রবেশ করি তখন আমি বডি শেমিং-এর মুখোমুখি হয়েছি। আমি বুঝতে পারতাম না। আমি ভেবেছিলাম ‘আমি যখন ১০০ কেজির বেশি ছিলাম তখন আমি এসবের মুখোমুখি হইনি, এবং এখন আমার ওজন অর্ধেক হয়ে গেছে, তাও আমাকে ফ্যাট বলে’!

 

 

বন্ধ করুন