বাংলা নিউজ > বায়োস্কোপ > Ziaul Roshan: আড়াই বছর আগে গোপনে বিয়ে, আচমকাই বাবা হওয়ার সুখবর শোনালেন রোশন!

Ziaul Roshan: আড়াই বছর আগে গোপনে বিয়ে, আচমকাই বাবা হওয়ার সুখবর শোনালেন রোশন!

বাবা হলেন রোশান

Ziaul Roshan: চলতি মাসের গোড়াতেই গোপন বিয়ের খবর প্রকাশ্যে আনেন রোশন। এবার বাবা হওয়ার ‘গুড নিউজ’ দিলেন তারকা। 

বিবাহিত হলে নাকি নায়কদের কদর কমে যায়? এই প্রশ্ন নিয়ে বিতর্ক রয়েছে। কিন্তু প্রতিবেশ দেশ বাংলাদেশের অনেক তারকারই বিয়ের খবর বেমালুম গোপন রাখেন। আড়াই বছর আগে চুপিসাড়ে বিয়ে সেরেছিলেন অভিনেতা জিয়াউল রোশন। এই মাসের শুরুতেই বিবাহিত হওয়ার কথা প্রকাশ্যে আনেন রোশন। আর কয়েক সপ্তাহের মধ্যেই বোমা ফাটালেন অভিনেতা! জানালেন বাবা হয়েছেন তিনি।

বুধবার রাতেই ফুটফুটে কন্যা সন্তানের বাবা হওয়ার সুখবর ভাগ করে নেন অভিনেতা। সঙ্গে সোশ্যাল মিডিয়ায় মেয়েকে কোলে নিয়ে একটি মিষ্টি ছবিও শেয়ার করেন। জানা গিয়েছে, বুধবার বেলায় ঢাকার এক বেসরকারি হাসপাতালে মেয়ের জন্ম দেন অভিনেতার স্ত্রী তাহসিনা এশা। এই ব্যাপারে বাংলাদেশের সংবাদমাধ্যম প্রথম আলোকে অভিনেতা জানান, ‘বুধবার ভোর ৩টে পর্যন্ত আমি শ্যুটিং করেছি। বাড়ি ফিরে দেখলাম স্ত্রী অস্বস্তিবোধ করেছে। এরপর ভোরেই স্ত্রীকে নিয়ে হাসপাতালে পৌঁছাই, সকালে মেয়ের জন্ম হল’। মা ও সন্তান দুজনেই সুস্থ রয়েছে জানিয়েছেন রোশন। পরিবারে কন্যা সন্তান আসায় বেজায় খুশি রোশন।

একরত্তি মেয়ের ছবি শেয়ার করে রোশন লেখেন, ‘আল্লাহ আজ আমাকে স্বর্গ দিয়ে দিল… আল্লাহামদুল্লিলা’। প্রিয় অভিনেতাকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন তাঁর ভক্তরা। 

২০২০ সালের ১১ জুন তাহসিনা এশাকে বিয়ে করেন রোশন। বন্ধুর বাড়িতে ঘরোয়া আয়োজনে সম্পন্ন হয় শুভকাজ। কিন্তু এত বছর কেন বিয়ের বিষয়টি গোপন রেখেছিলেন নায়ক? তাঁর সাফাই, ‘কাছের মানুষরা আমাদের বিয়ের ব্যাপারটা জানত। কথায়-কথায় অনেকে বলেও দিয়েছি। খুব জনসমক্ষে ঘোষণা করা হয়নি’। এমন সাফাইতে মন গলেনি অনেকেরই।

ঢালিউডের অন্যতম সুদর্শন নায়ক রোশন। ‘রক্ত’ সিনেমার মাধ্যমে তাঁর রুপোলি সফর শুরু। এরপর ‘বেপরোয়া’, ‘মুখোশ’, ‘সাইকো’ ও ‘অপারেশন সুন্দরবন’ সিনেমায় অভিনয় করেছেন তিনি। চলতি বছর ইদে রোশান অভিনীত দুটি সিনেমা ‘পাপ’ ও ‘জ্বীন’ মুক্তি পেয়েছে।

বন্ধ করুন