বাংলা নিউজ > বায়োস্কোপ > মাথায় পাঁচটা সেলাই, হাসপাতালে গায়ক জুবিন গর্গ! এয়ারলিফট করে নিয়ে আসা হল গুয়াহাটি
মাথায় চোট পেয়ে হাসপাতালে জুবিন গর্গ। 

মাথায় পাঁচটা সেলাই, হাসপাতালে গায়ক জুবিন গর্গ! এয়ারলিফট করে নিয়ে আসা হল গুয়াহাটি

  • সম্প্রতি এক অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য তিনি ছিলেন এক রিসর্টে। সেখানেই বাথরমে পা পিছলে পড়ে যান। যার ফলে মাথায় চোট লাগে অসমের গায়ক জুবিন গর্গের। 

হাসপাতালে ভর্তি জনপ্রিয় গায়ক গায়ক ও সংগীত পরিচালক জুবিন গর্গ। অসমের ডিব্রুগড়ের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। অসমের জনপ্রিয় গায়ক তিনি। তাঁর হাসপাতালে ভর্তি হওয়ার খবর সামনে আসতেই চিন্তায় ভক্তরা। অনেকের মনেই প্রশ্ন, হঠাৎ কী হল?

জানা গিয়েছে, মাথায় চোট লাগার কারণে হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। সম্প্রতি এক অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য তিনি ছিলেন এক রিসর্টে। সেখানেই বাথরমে পা পিছলে পড়ে যান। যার ফলে চোট লাগে মাথায়। সঙ্গে সঙ্গে নিয়ে যাওয়া হয় ডিব্রুগরের এক হাসপাতালে। মাথায় পাঁচটি সেলাই পড়ে। সেখান থেকে এয়ার অ্যাম্বুলেন্সে করে নিয়ে যাওয়া হয় গুয়াহাটিতে ডাক্তাররা জানিয়েছেন, আপাতত পর্যবেক্ষণে রাখা হয়েছে তাঁকে। 

চলতি বছরের শুরুর দিকেও অসুস্থ হয়ে পড়েছিলেন জুবিন। গুয়াহাটিতে একটি অনুষ্ঠান করার সময় শারীরিক অসুস্থতার কারণে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। জুবিনের অসুস্থতার খবরে আপাতত তাঁর অনুরাগীরা সোশ্যআল মিডিয়ায় প্রিয় গায়কের সুস্থতা কামনা করছেন। 

শুধু অসমে নয়, বাংলা ও বলিউডেও সমান জনপ্রিয় জুবিন। তাঁর সবচেয়ে জনপ্রিয় গান ‘গ্যাং স্টার’-এর ‘ইয়া আলি’ আর ‘কৃশ ৩’-র ‘দিল তু হি বাতা’। গায়কের দুর্ঘটনায় চিন্তিতত অসমের মুখ্যমন্ত্রী ড. হিমন্ত বিশ্ব শর্মা। নিজে খোঁজ নিয়েছেন। চিকিৎসায় যাতে কোনও গাফিলতি না থাকে তারও নির্দেশ দিয়েছেন। 

 

বন্ধ করুন