বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা আক্রান্ত হয়ে প্রয়াত বর্ষীয়ান অভিনেতা-পরিচালক ললিত বহেল
প্রয়াত বর্ষীয়ান অভিনেতা-পরিচালক ললিত বেহল।  ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
প্রয়াত বর্ষীয়ান অভিনেতা-পরিচালক ললিত বেহল।  ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

করোনা আক্রান্ত হয়ে প্রয়াত বর্ষীয়ান অভিনেতা-পরিচালক ললিত বহেল

  • এবার করোনা আক্রান্ত হয়ে প্রয়াত হলেন বর্ষীয়ান অভিনেতা-পরিচালক ললিত বহেল। তাঁর মৃত্যুতে শোকজ্ঞাপন করেছেন রণবীর শোরে,আদিল হুসেনের মতো প্রখ্যাত বলি-অভিনেতারা।

ফের ইন্দ্রপতন বলিউডে। এবার করোনা আক্রান্ত হয়ে প্রয়াত হলেন অভিনেতা-পরিচালক ললিত বহেল। বয়স হয়েছিল ৭১।কিছুদিন আগে করোনা সংক্ৰমণ হওয়ার পর দিল্লির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় এই বর্ষীয়ান অভিনেতাকে। গত বুধবার রাতে ওই হাসপাতালেই মৃত্যু হয়েছে তাঁর। ললিত বেহলের পুত্র পরিচালক কানু বেহল জানিয়েছেন, তাঁর বাবার হার্টের সমস্যা ছিল। এরপর করোনা সংক্ৰমণ হওয়ার পর সেই সমস্যা আরও বৃদ্ধি পায়। পাশাপাশি ফুসফুসেও সংক্ৰমণ হয়েছিল তাঁর। সবকিছু মিলে শারীরিক অবস্থার দ্রুত অবনতি ঘটে মৃত্যু হয় তাঁর।

ললিত বহেলের মৃত্যুর খবর পেয়েই শোক নেমে এসেছে বলিপাড়ায়। রণবীর শোরে থেকে শুরু করে আদিল হুসেন-এর মতো একাধিক বলি-অভিনেতা সোশ্যাল মিডিয়ায় শোকজ্ঞাপন করেছেন। রণবীর শোরে ট্যুইট করে জানিয়েছেন, ললিতজীর মৃত্যুর খবরে রীতিমতো ভেঙে পড়েছেন তিনি। পুরোনো সব স্মৃতিরা এসে জড়ো হচ্ছে। মানুষ হিসেবেও প্রয়াত অভিনেতা যে অত্যন্ত দয়ালু ও জ্ঞানী ছিলেন সেকথাও উল্লেখ করেছেন রণবীর। জানিয়েছেন,ললিতের থেকে অভিনয়ের অনেককিছু তিনি শিখেছেন।

অন্যদিকে প্রখ্যাত অভিনেতা আদিল হুসেন লিখেছেন, ললিতজির চলে যাওয়াটা তাঁর কাছে আরও একবার পিতৃহীন হওয়ার মতো। প্রয়াত এই অভিনেতা যে তাঁর অন্যতম প্রিয় সহ-অভিনেতা ছিলেন সেকথাও ট্যুইটে জানিয়েছেন আদিল। টুইট শেষে ললিত বহেলের পরিবারের উদ্দেশে সমবেদনাও জানিয়েছেন তিনি।উল্লেখ্য, 'মুক্তি ভবন' ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন ললিত এবং আদিল। ছবিতে ললিতের ছেলের ভূমিকায় অভিনয় করেছিলেন আদিল।

প্রসঙ্গত, দিল্লির ন্যাশনাল স্কুল অফ ড্রামা থেকে পড়াশোনা সেরে মঞ্চ অভিনেতা হিসেবে নিজের কেরিয়ার শুরু করেছিলেন ললিত বহেল। পঞ্জাবে 'কাপুরথালা' নামের একটি নাটকের দলও প্রতিষ্ঠা করেন তিনি। পরবর্তী সময়ে দূরদর্শনের জন্য 'তাপিস','আতিশ','হ্যাপি বার্থডে' এর মতো বিভিন্ন টেলিফিল্মও পরিচালনা করেছেন তিনি। অভিনয় করেছেন 'মুক্তি ভবন',' তিতলি'-র মতো ছবিতে। রাজকুমার রাও ও কঙ্গনা রানাওয়াত অভিনীত 'জাজমেন্টাল হ্যায় ক্যায়া' ছবিতেও একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় ললিতকে পেয়েছিলেন দর্শক।

বন্ধ করুন