বাংলা নিউজ > বায়োস্কোপ > হিরণের বউ অনিন্দিতার সোশ্যাল পোস্টে বিচ্ছেদের ইঙ্গিত! বিতর্কে জবাব দিলেন অভিনেতা
২২ বছরের দাম্পত্যে সমস্যা হচ্ছে হিরণ আর অনিন্দিতার?

হিরণের বউ অনিন্দিতার সোশ্যাল পোস্টে বিচ্ছেদের ইঙ্গিত! বিতর্কে জবাব দিলেন অভিনেতা

  • খবর এল সম্পর্কে ইতি টানতে চলেছেন বিধায়ক-অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়! অভিনেতা পত্নীর একটি সোশ্যাল পোস্ট থেকেই এই জল্পনা ছড়িয়েছে।

টলিপাড়ার বিচ্ছেদের খবর যেন আর থামার নামই নিচ্ছে না। দিন দুই ধরে গায়ক দুর্নিবারকে নিয়ে চর্চা চলছে চারিদিকে। তারই মাঝে খবর এল সম্পর্কে ইতি টানতে চলেছেন বিধায়ক-অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়! অভিনেতা পত্নীর একটি সোশ্যাল পোস্ট থেকেই এই জল্পনা ছড়িয়েছে। 

হিরণের বউ অনিন্দিতা চট্টোপাধ্যায় তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টে লিখেছেন, ‘বাবা সদ্যোজাত সন্তানকে রেখে চলে যেতে পারে, ২২ বছর পরে বিয়ে-বৌকে অপ্রয়োজনীয় মনে করতে পারে। এমনী সন্তানের মানুসিক অবস্থার প্রতি উদাসীন হতে পারে....’ আর এই পোস্ট থেকেই উসকে উঠছে সব জল্পনা। কারণ হিরণের বিয়ের বয়সও যে ২২। 

তবে এই নিয়ে জল্পনা উঠতেই রেগে আগুন হিরণ। এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘এসব অসত্য খবর পরিবেশন করে সবাই কী যে আনন্দ পায় কে জানে! বিধায়ক তাঁর বিধানসভায় বেশি সময় কাটাবে এটা তো স্বাভাবিক। এর সঙ্গে প্রেমের যোগ কোথায়’। 

সঙ্গে হিরণ আরও জানান তাঁর বউ এমনিতেই সেই পোস্টটি লিখেছিলেন সোশ্যাল মিডিয়ায়। তার সঙ্গে ওঁর দাম্পত্য জীবনের কোনও সম্পর্ক নেই। ১৬ বছরের অভিনয় জীবনে কোনওদিন কোনও নায়িকা বা মহিলা পরিচালকের সঙ্গে তাঁর নাম জড়ায়নি। এখন তিনিও জানেন না কেন এই ধরনের খবর ছড়াচ্ছে। 

অভিনেতা-বিধায়কের আক্ষেপ, ‘আমার মেয়ে একাদশ শ্রেণির ছাত্রী। এই ধরনের ভুয়ো খবর তাঁর জীবনে কত খারাপ প্রভাব ফেলতে পারে তা কেউ ভাবছেই না। মেয়েকে যখন ওর বন্ধুরা প্রশ্ন করবে, তখন কী উত্তর দেবে বেচারি। ওকে মানুষ করতে গিয়েই তো আমার থেকে দূরে অনিন্দিতা। এখন যদি সবাই মিলে খড়গপুর চলে আসি তাহলে তো স্কুল বন্ধ হয়ে যাবে।’

বন্ধ করুন