বাংলা নিউজ > বায়োস্কোপ > Soham-Bony Covid Positive: সপরিবারে করোনা আক্রান্ত সোহম, কোভিড রিপোর্ট পজিটিভ বনিরও, রয়েছেন আইসোলেশনে
করোনা ঘিরে ধরে বলিউডকে
করোনা ঘিরে ধরে বলিউডকে

Soham-Bony Covid Positive: সপরিবারে করোনা আক্রান্ত সোহম, কোভিড রিপোর্ট পজিটিভ বনিরও, রয়েছেন আইসোলেশনে

  • করোনায় ধরাশায়ী টলিউড, একের পর এক টলি তারকার করোনা সংক্রমিত হওয়ার খবর মিলছে। 

করোনা ভাইরাসের তৃতীয় ঢেউয়ে কার্যত ধরাশায়ী গোটা টলিউড। টলিগঞ্জ পাড়ায় এই মুহূর্তে করোনা পজিটিভের সংখ্যাটা এতটাই বেশি যে কাকে ছেড়ে কার কথা মনে রাখবেন! প্রত্যেক দিন কেউ না কেউ করোনায় সংক্রমিত হওয়ার দুঃসংবাদ দিচ্ছেন। বৃহস্পতিবারই অভিনেতা সোহম চক্রবর্তী জানালেন করোনায় আক্রান্ত তিনি, এখানেই শেষ নয়। করোনার হাত থেকে রেহাই পায়নি তাঁর শিশু পুত্ররাও। সোহম স্পষ্ট লিখেছেন করোনায় আক্রান্ত তাঁর গোটা পরিবার। 

চণ্ডীপুরের তৃণমূল বিধায়ক জানিয়েছেন এই মুহূর্তে আইসোলেশনে রয়েছেন তাঁরা এবং মেনে চলছেন সবরকম করোনাবিধি। সোহমে এই খাবার খবর শোনানোর কয়েকঘন্টার মধ্যেই খবর মেলে বনি সেনগুপ্তও করোনা পজিটিভ।

ইনস্টাগ্রাম পোস্টে বরবাদ তারকা লিখেছেন, 'আমি করোনা পজিটিভ। আমার হালকা উপসর্গ রয়েছে। সম্প্রতি আমি শ্যুটিং করছিলাম তাই সবাইকে অনুরোধ করব, যাঁরা আমার সংস্পর্শে এসেছেন দয়া করে কোভিড পরীক্ষা করিয়ে নিন। আপনাদের আশেপাশের মানুষদের নিয়েও সচেতন থাকুন। আমি আপাতত বাড়িতেই আইসোলেশনে রয়েছি আর আমার চিকিৎসক আমায় নিয়মিত পরামর্শ দিচ্ছেন। সবাইকে অনুরোধ করব সুরক্ষাবিধি মেনে চলুন আর মাস্ক পরুন।' 

বনির ইনস্টাগ্রাম পোস্ট
বনির ইনস্টাগ্রাম পোস্ট

বনি একা নন, কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে বনির মা, অভিনেত্রী তথা ইম্পা প্রেসিডেন্ট পিয়া সেনগুপ্তরও। বুধবার টলিউডের প্রথম সারির ৬ তারকা করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়েছিলেন। পরমব্রত চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, রেশমি সেন, মিমি চক্রবর্তী, রুক্মিণী মৈত্র ও দেব, এঁরা সকলেই এখন অতিমারীর কবলে। এদিন জানা গিয়েছে সৃজিত ও মিথিলার মেয়ে আইরার কোভিড রিপোর্টও পজিটিভ এলেছে। সব মিলিয়ে করোনায় ছারখার টলিপাড়া। 

বন্ধ করুন