বাংলা নিউজ > বায়োস্কোপ > অন্তর্বাস ছাড়াই রেস্তোরাঁয় পুনম পাণ্ডে! ক্যামেরাবন্দি করলেন পাপারাৎজিরা
পুনম পাণ্ডে।
পুনম পাণ্ডে।

অন্তর্বাস ছাড়াই রেস্তোরাঁয় পুনম পাণ্ডে! ক্যামেরাবন্দি করলেন পাপারাৎজিরা

  • ফের একবার অন্তর্বাসহীন অবস্থায় দেখা গেল পুনমকে। এবার বেরিয়ে পড়েছেন মুম্বইয়ের রাস্তায়। 

অন্তর্বাস পরতে তাঁর ভালো লাগে না। সাফ কথা জানিয়েছেন বারবার। তবু খবরের শিরোনামে আসা আটকায়নি। ফের একবার বিতর্ক তৈরি করলেন পুনম পাণ্ডে। এবার তো সাজুগুজু করে বেরিয়ে পড়লেন মুম্বইয়ের রাস্তায়। পাপারাৎজিদের ক্যামেরার সামনে জমিয়ে পোজও দিলেন। অশ্লীলতা ছড়ানোর দায়ে তীব্রভাবে সমালোচিত হয়েছেন বারবার। এমনকী পেয়েছেন নোটিসও। তা সত্বেও কোনও হেরফের নেই তাঁর। 

সম্প্রতি এক নেটাগরিকের প্রশ্ন ছিল, ‘আপনি কি অন্তর্বাস পরেন না?’ পুনম কোনও দ্বিধা না করে স্পষ্ট করে বলেন, না তিনি কোনও অন্তর্বাস পরেন না। নিজের মন্তব্যের প্রেক্ষিতে এই মডেল-অভিনেত্রীর যুক্তি, ‘এই একটি জিনিস আমি ব্যবহার করি না। কারণ আমি ব্যক্তিগত স্বাধীনতায় বিশ্বাসী।’

সোমবার মুম্বইয়ে পুনম পাণ্ডে।
সোমবার মুম্বইয়ে পুনম পাণ্ডে।

মুম্বইয়ের খারে সোমবার একটি রেস্তোরাঁয় লাঞ্চ করতে বেরোলেন পুনম। পরনে ছিল শুধুমাত্র নীল ওভারসাইজড ব্লেজার ও সাদা স্নিকার্স। পরিষ্কার বোঝা যাচ্ছিল অন্তর্বাস পরেননি তিনি। স্মোকি আই ও ন্যুড লিপস্টিকে সেজেগুজে বেরিয়ে পরেছিলেন লাঞ্চ করতে। 

প্রসঙ্গত, গত বছর স্যাম বোম্বের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন পুনম। অবশ্য সেই বিয়ের ২২ দিনের মাথাতেই স্বামীর বিরুদ্ধে যৌন হেনস্থা, মারধর, হুমকির অভিযোগ উঠিয়েছিলেন এই মডেল-অভিনেত্রী। তবে পরে অবশ্য নিজেদের মধ্যে তাঁরা সেসব মিটমাট করে নিয়েছনে বলেও জানিয়েছিলেন।

বন্ধ করুন