বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘এক ভিলেন রিটার্নস’-এর শ্যুটিংয়ে গোয়ায় যাচ্ছেন অর্জুন-তারা, স্টোরি দিলেন ইনস্টায়
অর্জুন কাপুর ও তারা সুতারিয়া
অর্জুন কাপুর ও তারা সুতারিয়া

‘এক ভিলেন রিটার্নস’-এর শ্যুটিংয়ে গোয়ায় যাচ্ছেন অর্জুন-তারা, স্টোরি দিলেন ইনস্টায়

নিজেদের ইনস্টা স্টোরিতে গোয়া যাওয়ার খবর জানান এই দুই অভিনেতা। 

‘এক ভিলেন রিটার্নস’-এর সেকেন্ড শিডিউলের শ্যুটিং শুরু করতে গোয়ার পথে অর্জুন কাপুর ও তারা সুতারিয়া। গোয়ায় রয়েছে ছবির পরবর্তী অংশের শ্যুটিং। ইনস্টাগ্রামে তাঁদের গোয়া-যাত্রার খবর জানান এই দুই অভিনেতা।

তারা ইনস্টা স্টোরিতে একটি বুমেরাং ভিডিও পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘এই ভিলেন! তুমি তৈরি তো? তাহলে চলো...’ আর অর্জুন নিজের একটি সেলফি পোস্ট করে লেখেন, ‘এই ভিলেন!!! চলো এটা করি।’

মোহিত সুরি পরিচালিত এই ছবির প্রথম অংশের শ্যুটিং শুরু হয় মর্চের ১ তারিখ মুম্বইতে। দিশা পাটানি ও জন আব্রাহমকে নিয়ে ছবির কিছু অংশের শ্যুটিং এর মধ্যেই শেষ হয়ে গিয়েছে। মহারাষ্ট্রে বেড়ে চলা কোভিড পরিস্থিতি মাথায় রেখে বাদ বাকি শ্যুটিংয়ের জন্য গোয়ার এক নির্জন বিচকেই বেছে নিয়েছেন পরিচালক। প্রসঙ্গত, ‘এক ভিলেন’ ছবির শ্যুটিংও হয়েছিল গোয়াতে, মোহিতের অন্য ছবি ‘মালঙ্গ’, ‘আশিকি ২’-র মতো!

২০১৭ সালে ‘হাফ গার্লফ্রেন্ড’-এর পর ফের একসঙ্গে কাজ করতে চলেছেন মোহিত ও অর্জুন। দিশাও ‘মালঙ্গ’ পরিচালকের সঙ্গে এই নিয়ে দ্বিতীয়বার কাজ করবেন। শোনা যাচ্ছে, ছবিতে অভিনয়ের পাশাপাশি একটি গানও গাইবেন তারা সুতারিয়া।

২০১৪ সালে মোহিতের পরচালনায় ‘এক ভিলেন’ ছবিতে দেখা গিয়েছিল সিদ্ধার্থ মলহোত্রা, শ্রদ্ধা কাপুর ও রীতেশ দেশমুখকে। বক্স অফিসে সাফল্য পেয়েছিল ছবিটি।

‘এক ভিলেন রিটার্ন’ ছাড়াও জন আব্রাহমকে দেখা যাবে ‘সত্যমেব জয়তে ২’ ও ‘পাঠান’ ছবিতে। অর্জুনের হাতে রয়েছে ‘ভুত পুলিশ’-এর কাজ। সালমন খানের অ্যাকশন মুভি ‘রাধে’তে অভিনয় করার কথা রয়েছে দিশা পাটানির।

বন্ধ করুন