বাংলা নিউজ > বায়োস্কোপ > টুম্পা গানে জমিয়ে নাচলেন কাঞ্চন মল্লিক, ভাইরাল ভিডিও
কাঞ্চন-শ্রীময়ীর টুম্পা ডান্স
কাঞ্চন-শ্রীময়ীর টুম্পা ডান্স

টুম্পা গানে জমিয়ে নাচলেন কাঞ্চন মল্লিক, ভাইরাল ভিডিও

  • শ্রীময়ী চট্টরাজের সঙ্গে কাঞ্চন মল্লিকের টুম্পা গানের নাচ ইতিমধ্যে ভাইরাল। 

জনপ্রিয় ‘টুম্পা সোনা’ গানে জমিয়ে কোমর দোলাতে দেখা গেল অভিনেতা কাঞ্চন মল্লিকে। মেকআপ রুমে দরজা বন্ধ করে নিজেকে আর টুম্পা গান শুনে আটকে রাখতে পারেননি অভিনেতা। অবশেষে তিনিও নেচে ফেললেন এই গানের তালে তালে। 

গায়ে লাল-কালো জ্যাকেট, পরণে নীল প্রিন্টেড ডেনিম। মেকআপ রুমের ভিতর সহ-অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে ‘টুম্পা’ গানে জমিয়ে নাচতে দেখা গেল কাঞ্চনকে। অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজকে খোলা চুলে, সী গ্রীন-এর ওপর গোল্ডেন কাজের শাড়িতে দেখা যায়। ব্যাকগ্রাউন্ডে ‘টুম্পা সোনা দুটো হাম্পি দে না’ বেজে উঠতেই দু’জনকে জমিয়ে নাচছেন। দক্ষ অভিনেতা এবং দক্ষ কমেডিয়ান হিসেবে এতদিন সকলের মন জয় করেছেন কাঞ্চন। এবার তাঁর নাচের প্রতিভা ভক্তদের সামনে তুলে ধরলেন অভিনেতা।

কনফিউজড পিকচার-এর ‘রেস্ট ইন প্রেম’ ওয়েব সিরিজের গান ‘টুম্পা’। যা ইতিমধ্যেই ভাইরাল। আট থেকে আশি সকলেই এই গানে ঠুমকা লাগিয়ে ভিডিও পোস্ট করছেন। তেমনি বাদ দিলেননা অভিনেতা কাঞ্চন মল্লিকও। 

টলিপাড়ায় ইতিমধ্যেই মেয়ের জন্মদিন সেলিব্রেশনে নাইট পার্টিতে এই গানে নেচে ঝড় তুলেছেন শ্রীলেখা মিত্র। বাদ যাননি অনিবার্ণ থেকে সৃজিত, রুদ্রনীল। অনিবার্ণের বিয়ের রিসপশন পার্টিতে জমিয়ে একসঙ্গে নাচতে দেখা যায় তাঁদের। 

 

 

বন্ধ করুন