বাংলা নিউজ > বায়োস্কোপ > Ali Fazal-Richa Chadda: ২০২০ সালেই বিয়ে সেরে ফেলেছেন আলি-রিচা! বড় খবর এল সামনে

Ali Fazal-Richa Chadda: ২০২০ সালেই বিয়ে সেরে ফেলেছেন আলি-রিচা! বড় খবর এল সামনে

Actors Richa Chadha and Ali Fazal at their sangeet function. (HT_PRINT)

আড়াই বছর আগেই আইনি বিয়ে সেরে ফেলেছেন আলি ফজল ও রিচা চড্ডা। অতিমারীর কারণে সামাজিক বিয়েতে বিলম্ব, আনুষ্ঠিক বিবৃতি তারকা দম্পতির। 

আগামি বৃহস্পতিবার সামাজিকভাবে বিয়ের পর্ব সারবেন আলি ফজল ও রিচা চড্ডা। পরিণতি পাবে জুটির এক দশক পুরোনো প্রেম। প্রাক-বিয়ের অনুষ্ঠান জমে উঠেছে, এর মাঝেই সামনে এল বড় খবর। জানা গেল, আইনিভাবে আড়াই-বছর আগেই বিয়ে সেরে ফেলেছেন দুজনে। জুটির মুখপাত্র জানিয়েছেন, বিয়ে আগেই মিটেছে, পরিবার ও বন্ধুদের নিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা উদযাপন করছেন আলি ও রিচা।

তারকা দম্পতি আনুষ্ঠানিক বিবৃতিতে বলেন, ‘এটা স্পষ্টভাবে জানাতে চাই আলি ও রিচা গত ২.৫ বছর ধরেই বিবাহিত। ২০২০ সালে নিজেদের বিয়ের রেজিস্ট্রিশন করিয়েছে তাঁরা। আপতত পরিবার ও বন্ধুদের নিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা উদযাপন করছে তাঁরা’।

এর আগে ইনস্টাগ্রামে এক অডিও বার্তায় রিচা ও আলিকে বলতে শোনা গিয়েছিল ২০২০ সালেই বিয়ের পরিকল্পনা পাকা ছিল দুজনের। কিন্তু করোনা সেই পরিকল্পনা ভেস্তে দেয়। এরপর একের পর এক ব্যক্তিগত শোকে জেরবার আলি-রিচার বিয়ের তারিখ বারবার পিছিয়েছে। কিন্তু অবশেষে সামাজিকভাবেও সাত পাকে বাঁধা পড়বেন দুজনে।

মঙ্গলবার মুম্বইয়ের ওয়েডিং রিসেপশনে রিচা ও আলি (ANI photo)
মঙ্গলবার মুম্বইয়ের ওয়েডিং রিসেপশনে রিচা ও আলি (ANI photo) (Nitin Lawate)

পঞ্জবি এবং লখনউভি দুই সংস্কৃতিকেই সেলিব্রেট করতে চেয়েছেন বর-কনে। তাই তো প্রাক-বিয়ের সমস্ত অনুষ্ঠানে দুইপক্ষের নিয়মনীতি চোখে পড়েছে। আলি ফজলের এবং রিচা চড্ডা একটু অন্যরকমভাবে সাজিয়েছেন তাঁদের বিয়ের অনুষ্ঠান। বিয়ের পরে নয়, বিয়ের আগে দেশের একাধিক শহরে অনুষ্ঠিত হচ্ছে তাঁদের বিয়ের রিসেপশন। সোমবার লখনউতে আলির পরিবার স্বাগত জানালো রিচাকে। অন্যদিকে মঙ্গলবার মুম্বইতে বলিউড বন্ধুদের নিয়ে জমিয়ে পার্টি করছেন তাঁরা। সেই পার্টিতে শামিল বি-টাউনের প্রথমসারির তারকারা।

পেশাদার অভিনেতা হিসাবেই ২০১৩ সালে রিচার সঙ্গে আলির পরিচয়। সেখান থেকে বন্ধুত্ব এবং প্রেম। ২০১৭ সালে ভেনিস আর্ন্তজাতিক চলচ্চিত্র উত্সবের লাল গালিচায় নিজেদের সম্পর্কে আনুষ্ঠানিক শিলমোহর দিয়েছিলেন এই জুটি। ফুকরে(২০১৩) এবং ফুকরে রিটার্নস(২০১৭)-এর মতো ছবিতে একসঙ্গে কাজ করেছেন দুজনে।

 

বায়োস্কোপ খবর

Latest News

বুথভিত্তিক ভোটের হিসেব কষলেন TMC প্রার্থী, EC-কে সওয়াল- 'আপনাদের কত সময় লাগবে?' ভারত-পাকিস্তান ম্যাচে রোহিতদের সমর্থন করতে নিউইয়র্কের গ্যালারিতে থাকবেন সচিন রোদে বেরোলেই চোখে অস্বস্তি? চোখকে ভালো রাখতে পারে এই পাঁচটি ভিটামিন কোহলির হাই-ফুলটস থেকে কার্তিকের LBW, আইপিএল ২০২৪-এ জোর বিতর্ক হয় এই ৫টি বিষয়ে মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ মে’র রাশিফল ৬২'র দখলদারি নিয়ে বিতর্কিত মন্তব্য কংগ্রেস নেতার, পালটা 'চিনা প্রেম' খোঁচা BJP'র কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ মে’র রাশিফল T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ মে’র রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ মে’র রাশিফল

Latest IPL News

T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.