বাংলা নিউজ > বায়োস্কোপ > ভোট প্রচারের ফাঁকে কৌশানী খুঁজে পেলেন দিদাকে, আর্শীবাদ পেয়ে উচ্ছ্বসিত নায়িকা
প্রচারে ব্যস্ত প্রার্থী কৌশানি (ছবি ফেসবুক)
প্রচারে ব্যস্ত প্রার্থী কৌশানি (ছবি ফেসবুক)

ভোট প্রচারের ফাঁকে কৌশানী খুঁজে পেলেন দিদাকে, আর্শীবাদ পেয়ে উচ্ছ্বসিত নায়িকা

  • ভোটের ময়দানে কৃষ্ণনগর উত্তর বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূল কংগ্রেসের হয়ে লড়ছেন অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়।

সদ্য তৃণমূলে যোগ দিয়েছেন অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়। তারপরই বিধানসভা ভোটে লড়াইয়ের সুযোগ। কৃষ্ণনগর উত্তর বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূলের বাজি কৌশানী। একুশের ভোটকে পাখির চোখ করে ইতিমধ্যেই প্রচারে নেমে পড়েছেন তিনি। 

কলকাতার মেয়ে কৌশানী। কৌশানী প্রার্থী হওয়াতে কৃষ্ণনগরে দলের অনেকেই অসন্তোষ প্রকাশ করেছিলেন। তবে কর্মী-সমর্থকদের রাগ কমানোর চেষ্টা করতে মরিয়া প্রার্থী কৌশানী। কৃষ্ণনগরের নানা জায়গায় তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা নিজেদের উদ্যোগেই কৌশানী নামে দেওয়াল লিখন শুরু করে দিয়েছেন।

নির্বাচনী প্রচারের শুরুতে সিদ্ধেশ্বরী কালি মায়ের মন্দিরে পুজো দিয়ে প্রচার শুরু করেন তিনি। সাধারণ মানুষের সঙ্গে মিলেমিশে কখনো বাড়ির দরজায় গিয়ে ভোট চাইছেন। আবার কখনো বাজারে ঘুরে প্রচার চালাতে দেখা যাচ্ছে তাঁকে। ভোট চাইতে গিয়ে এক বৃদ্ধার মুখোমুখি হতেই তিনি কাছে টেনে জড়িয়ে ধরলেন তারকা প্রার্থীকে। সেই ছবি তুলে ধরলেন কৌশানী নিজের ফেসবুক পেজে। তাঁর ভালবাসা পেয়ে আপ্লুত তিনি। ক্যপশানে জানিয়েছেন, ‘প্রচারের ফাঁকে খুঁজে পেলাম এক দিদাকে এরকম ভাবে আমাকে আপন করে নেবে আমি ভাবতেও পারিনি, মানুষের এই ভালোবাসার যথাযথ মর্যাদা আমরা দেবো এই অঙ্গীকার নিয়েই এগিয়ে চলবো আগামীর উদ্দেশ্যে’।

সামাজিক মাধ্যমে পোস্ট করতেই নিমেষে ভাইরাল হয়ে যায় কৌশানীর এই পোস্ট। অনেককেই প্রশংসা করতে দেখা যায় কৌশানীর পোস্টের। মানুষের ভালোবাসা পাওয়ার জন্য প্রার্থী কৌশানি স্থির করেন ভোট না হওয়া পর্যন্ত, নিজের কেন্দ্র থেকে এক পা-ও সরবেন না তিনি। 

তবে সহজ হবে না কৌশানীর লড়াই, কারণ এই আসনে নায়িকার বিরুদ্ধে লড়ছেন বিজেপির সেনাপতি মুকুল রায়। তবে আত্মবিশ্বাসী রাজনীতিতে এক্কেবারেই আনকোড়া কৌশানি। 

বন্ধ করুন