বাংলা নিউজ > বায়োস্কোপ > অসামান্য মনের জোর, প্রথম কেমো নিয়েই শ্যুটিংয়ে ফিরলেন ঐন্দ্রিলা!
অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম aindrila.sharma)
অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম aindrila.sharma)

অসামান্য মনের জোর, প্রথম কেমো নিয়েই শ্যুটিংয়ে ফিরলেন ঐন্দ্রিলা!

কেমো নিয়েছেন, শরীর দুর্বল। তবে জিয়নকাঠির সেটে শ্যুটিং শুরু করলেন অভিনেত্রী।

কর্কট রোগের সঙ্গে লড়াই অব্যাহত। কেমোথেরাপিও চলছে। প্রথম কেমো নেওয়ার পর আন্তর্জাতিক নারী দিবসেই শ্যুটিং ফ্লোরে ফিরলেন ‘জিয়নকাঠি’ ধারাবাহিক খ্যাত অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা।

লাইট-ক্যামেরা-অ্যাকশনের সামনে চেনা মেকআপ রুমে দেখা মিলল অভিনেত্রীর। সেই ছবি নিজের সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন ঐন্দ্রিলা। ক্যাপশনে জানিয়েছেন, ‘ফিরে আসলাম শ্যুটিং ফ্লোরে।’

শরীরে থাবা বসিয়েছে মারণ রোগ। তবে মন থেকে যথেষ্ট শক্ত ঐন্দ্রিলা। দিনকয়েক আগে প্রথম কেমো নিয়েছেন। সেই কারণে শরীর দুর্বল। দ্বিতীয়বার কেমো নেবেন আগামী ১৯ মার্চ। দিল্লির এক বেসরকারি হাসপাতালে চিকিৎসা চলছে তাঁর। এই নিয়ে দ্বিতীয়বার মারণ রোগ থাবা বসিয়েছে অভিনেত্রীর শরীরে।

পাঁচ বছর পর ফের ক্যানসার আক্রান্ত অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা, মানে জিয়নকাঠির জাহ্নবী। তবে অদম্য জেদ আর ইচ্ছা নিয়ে এই মারণ রোগকে ফের হারিয়ে দিতে বদ্ধপরিকর ঐন্দ্রিলা। ১৬টি কেমো আর ৩৩টি রেডিয়েশনের পর গতবার ক্যানসার যুদ্ধে জয়ী হয়েছিলেন। এবারও লড়াই ছাড়তে নারাজ তিনি। পাশে রয়েছে পরিবার, অসংখ্য অনুরাগী, সহকর্মী এবং প্রিয় বন্ধু সব্যসাচী চৌধুরী। তিনি লড়াই চালিয়ে যাবেন বলেই জানিয়েছেন।

বন্ধ করুন