বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আবার ফিরে আসা’,ক্যানসার অপারেশনের পর জানালেন ঐন্দ্রিলা
ঐন্দ্রিলা শর্মা (ছবি-ইনস্টাগ্রাম)
ঐন্দ্রিলা শর্মা (ছবি-ইনস্টাগ্রাম)

‘আবার ফিরে আসা’,ক্যানসার অপারেশনের পর জানালেন ঐন্দ্রিলা

  • গত শুক্রবারই ঐন্দ্রিলার ফুসফুসে থাকা ক্যানাসারস টিউমারটি সার্জারি করে বাদ দেওয়া হয়েছে। 

ফিনিক্স পাখির মতোই অফুরন্ত জীবনীশক্তি, আর জেদ নিয়ে নতুন করে ফিরে আসা। জীবনযুদ্ধে হার না মানার এক প্রতিজ্ঞায় বলীয়ান অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। বছর চব্বিশের এই অভিনেত্রী এত অল্প বয়সেই দু-বার মারণরোগ ক্যানসারের মুখোমুখি হলেন। 

গত শুক্রবার ঐন্দ্রিলার সফর অস্ত্রোপচার হয়েছে, সোশ্যাল মিডিয়া পোস্টে আগেই সেকথা জানিয়েছিলেন প্রেমিক সব্যসাচী চৌধুরী। ফুসফুসে বাসা বাঁধা ক্যানসারাস টিউমারটিকে নিখুঁত দক্ষতায় বাদ দিয়েছেন চিকিৎসকরা। অপারেশনের পর আইসিইউতে ছিলেন ঐন্দ্রিলা। তবে এখন বিপদমুক্ত তিনি। কিছুটা ধাতস্থ হতেই সোশ্যাল মিডিয়ায় ফ্যানেদের আশ্বস্ত করলেন নায়িকা। বুধবার ইনস্টাগ্রাম স্টোরিতে ঐন্দ্রিলার বার্তা- ‘আবার ফিরে আসা’, সঙ্গে একটি হৃদয়ের ইমোজি জুড়ে দেন অভিনেত্রী। 

ঐন্দ্রিলার বার্তা
ঐন্দ্রিলার বার্তা

এর আগে ২০১৫ সালে একাদশ শ্রেণিতে পড়বার সময় ক্যানসার আক্রান্ত হয়েছিলেন ঐন্দ্রিলা। দীর্ঘ দেড় বছর ধরে লড়াইয়ের পর স্বাভাবিক জীবনে ফেরেন, জয়ী হন যুদ্ধে। স্বাভাবিক জীবন ছিল নিজের ছন্দেই, জিয়ন কাঠির শ্যুটিং- নিয়ে ব্যস্ততার মাঝেই গত ফেব্রুয়ারি মাসে অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী। প্রথমে জানা যায়, তাঁর শরীরে টিউমার বাসা বেঁধেছে। পরে রিপোর্ট আসে সেটি ক্যানসারাস। এরপর থেকে মন শক্ত করে গত চার মাস যাবত লড়াই করছেন ঐন্দ্রিলা, কেমোথেরাপি যেমন চলছে, তেমনই শ্যুটিংও চালিয়ে গেছেন। 

গত ২৫ মে সোশ্যাল মিডিয়ায় ঐন্দ্রিলাকে নিয়ে আবেগঘন পোস্ট লেখেন তাঁর মনের মানুষ, সব্যসাচী। জানান, ‘… আজ অবধি আমি ওকে অবসাদে ভুগতে দেখিনি, দাঁতে দাঁত চিপে সব কষ্ট সহ্য করতে দেখেছি। যদি আগের ছবিগুলো দেখে থাকো, তাহলেই দেখবে সব ছবিতেই ওর হাসিটা অটুট থাকে।’ 

ঐন্দ্রিলা পুরোপুরিভাবে ক্যানসার মুক্ত কিনা এখনও তা স্পষ্ট নয়। তবে অভিনেত্রী ধীরে ধীরে জীবনের মূলস্রোতে ফিরছেন এটা জানতে পেরেই খুশি ভক্তরা। 

বন্ধ করুন