বাংলা নিউজ > বায়োস্কোপ > ক্যানসার হারল, ভিক্ট্রি স্ট্যান্ডে ঐন্দ্রিলা-সব্যসাচী, কেক পাঠালেন রাজ-শুভশ্রী
ঐন্দ্রিলা-সব্যসাচীকে শুভেচ্ছা জানিয়ে কেক পাঠালেন রাজ-শুভশ্রী।

ক্যানসার হারল, ভিক্ট্রি স্ট্যান্ডে ঐন্দ্রিলা-সব্যসাচী, কেক পাঠালেন রাজ-শুভশ্রী

  • ক্যানসারকে হারিয়ে জীবনযুদ্ধে জয়ী হলেন ঐন্দ্রিলা শর্মা।

ক্যানসারকে হারিয়ে জীবনযুদ্ধের পিচে ছক্কা হাঁকড়ালেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। একবার নয়, দু-দু'বার। গত এক বছর ধরে তীব্র মানসিক ও শারীরিক যন্ত্রণার সঙ্গে দাঁতে দাঁত চেপে লড়াই চালিয়ে গেছেন ছোটপর্দার এই অভিনেত্রী।বুধবার, অভিনেত্রীর শেষ কেমোথেরাপির দিন ছিল। আর সেই সারাটা সময় তিনি পাশে পেয়েছিলেন তাঁর পরিবার ও জীবনের বিশেষ মানুষ সব্যসাচী যিনি ছোটপর্দার দর্শকদের প্রিয় 'বামাক্ষ্যাপা'।

ঐন্দ্রিলার শেষ কেমোথেরাপির খবর জানিয়েছেন সব্যসাচী।সঙ্গে আরও জানিয়েছেন বেশ ভালো আছেন ঐন্দ্রিলা। বুধবার রাট থেকেই তাই যেন হইচই পড়ে গেছে অভিনেত্রীর পরিবারে। সেলিব্রেশনের মুডে সবাই। অভিনন্দন জানিয়ে একটি বিশেষ কেক ঐন্দ্রিলাকে পাঠিয়েছেন রাজ চক্রবর্তী-শুভশ্রী গঙ্গোপাধ্যায়।গোটা পরিবারের পাশে বসে সেই কেক কেটেছেন জীবনযুদ্ধের নায়িকা। দেখল বাবা-মা, দিদি আর প্রেমিক সব্যসাচী। সঙ্গে অসংখ্য নেটিজেন। কেক এবং তার সঙ্গে পাওয়া শুভেচ্ছা যে তাঁর ভীষণ ভালো লেগেছে তা টলিউডের পাওয়ার-কাপল 'রাজশ্রী'কেও জানিয়েছেন ঐন্দ্রিলা। 

অন্যদিকে, ঐন্দ্রিলার মা-বাবা আশীর্বাদ, শুভকামনা জানিয়েছেন তারকা দম্পতির এক মাত্র সন্তান ইউভানকে। পরিচালক রাজ্ চক্রবর্তী জানিয়েছেন সব্যসাচী-ঐন্দ্রিলার প্রতি আজীবন সমর্থন, ভালবাসা, শ্রদ্ধা থাকবে তাঁদের।

বন্ধ করুন