বাংলা নিউজ > বায়োস্কোপ > Aindrila Sharma: ‘আমি তখন ক্লাস 7, বোনু তখন 4’! প্রয়াত ঐন্দ্রিলার ছবি পোস্ট দিদি ঐশ্বর্যর, সব্যসাচী কি কিছু লিখলেন?

Aindrila Sharma: ‘আমি তখন ক্লাস 7, বোনু তখন 4’! প্রয়াত ঐন্দ্রিলার ছবি পোস্ট দিদি ঐশ্বর্যর, সব্যসাচী কি কিছু লিখলেন?

সব্যসাচী-ঐন্দ্রিলা-ঐশ্বর্য

আরও একবার চিকিৎসক দিদি ঐশ্বর্য শর্মার সোশ্যাল মিডিয়ার পাতায় ফিরে এল ঐন্দ্রিলার স্মৃতি। ছবিটি অবশ্য বেশ পুরনো। হঠাৎ স্মৃতির অ্যালবাম হাতড়ে বোনের সেই ছবি খুঁজে পেয়েছেন ঐন্দ্রিলা। ছবিটিটি পোস্ট করে ঐশ্বর্য লিখেছেন, ‘আমি তখন ক্লাস সেভেন, বোনু তখন ক্লাস ফোর।’

২০২২-এর ২০ নভেম্বর ছিল সেই অভিশপ্ত দিন। যেদিন সকলকে কাঁদিয়ে মাত্র ২৪ বছর বয়সে না ফেরার দেশে চলে গিয়েছিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। ‘ইউয়িং সারকোমা’-র রোগী ছিলেন তিনি। এই ধরনের ক্যানসার সাধারণত সহজে পিছু ছাড়ে না। চিকিৎসকদের ধারণা ক্যানসারই ফিরে এসেছিল ঐন্দ্রিলার শরীরে। ব্রেন স্ট্রোকের পর তিনি কোমায় চলে যান। আর বাড়ি ফেরা হয়নি ঐন্দ্রিলার।

তবে ঐন্দ্রিলা না থেকেও আছেন। তাঁর সমস্ত স্মৃতি বহু যত্নে বাঁচিয়ে রেখেছে তাঁর পরিবার। প্রায়দিনই মা শিখা শর্মা কিংবা দিদি ঐন্দ্রিলা শর্মার সোশ্যাল মিডিয়ার পাতায় জীবন্ত হয়ে ওঠেন ঐন্দ্রিলা। মঙ্গলবার আরও একবার চিকিৎসক দিদি ঐশ্বর্য শর্মার সোশ্যাল মিডিয়ার পাতায় ফিরে এল ঐন্দ্রিলার স্মৃতি। ছবিটি অবশ্য বেশ পুরনো। হঠাৎ স্মৃতির অ্যালবাম হাতড়ে বোনের সেই ছবি খুঁজে পেয়েছেন ঐন্দ্রিলা। ছবিটিটি পোস্ট করে ঐশ্বর্য লিখেছেন, ‘আমি তখন ক্লাস সেভেন, বোনু তখন ক্লাস ফোর।’

আরও পড়ুন-অমিতাভ বচ্চনের পরামর্শে অনুপ্রেরণা খুঁজতে কলকাতায় অহনা কুমরা, খেলেন বাঙালির প্রিয় ভাত-ডাল-মাছ

ঐশ্বর্যর এই পোস্টের নিচে অনুরাগীদের কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। একজন লিখেছেন, 'ক্লাস ফোর! কিন্তু কী ম্যাচিওর ফেস'। কেউ আবেগ তাড়িত হয়ে লিখেছেন, ‘আমি তো কেঁদে ফেললাম…’। কারোর মন্তব্য, 'কী মিষ্টি ছবি'।

কিছুদিন আগে 'মা' দিবসেও শিখা শর্মার সঙ্গে নিজের ও বোন ঐন্দ্রিলার বেশকিছু ছবি পোস্ট করেছিলেন ঐশ্বর্য শর্মা।

এদিকে ঐন্দ্রিলাকে নিয়ে দিদি ঐশ্বর্যর এই সব পোস্টে অভিনেতা সব্যসাচী চক্রবর্তী কি কোনও কমেন্ট করেছেন? কৌতুহলী নেটিজেনদের অনেকেই হয়ত সেটা খুঁজে দেখার চেষ্টা করেছেন। কিন্তু নাহ, সব্যসাচী এখানে কোনও কমেন্ট করেননি। প্রসঙ্গত সব্যসাচী তো বর্তমানে ফেসবুকেই নেই। ঐন্দ্রিলার মৃত্যুর পরপরই তিনি নিজেকে সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে নেন। তারপর থেকে আর তিনি সোশ্যাল মিডিয়ায় ফেরেননি।

প্রসঙ্গত, সালটা ছিল ২০১৫, সেবছর নিজের জন্মদিনের দিনই ঐন্দ্রিলা জানতে পেরেছিলেন নিজের ক্যানসার আক্রান্ত হওয়ার কথা। তখন তাঁর বয়স সবেমাত্র ১৭। সেসময় ক্যানসারকে হারিয়েছিলেন এবং সুস্থ হয়ে নিজের ছোটবেলার স্বপ্নও পূরণ করেন। পরবর্তী সময়ে কাজ শুরু করেন ‘জিয়ন কাঠি’ ধারাবাহিকে। সেইসময়ই তাঁর আলাপ প্রেমিক সব্যসাচীর সঙ্গে। পরে ‘জিয়ন কাঠি’তে কাজ করতে করতেই দ্বিতীয়বার ফিরে আসে ক্যানসার। সেবার ক্যানসার আক্রান্ত হওয়ার পরও নিজের অসুস্থতা নিয়েও এই ধারাবাহিকের শ্যুটিং করেছিলেন ‘ফাইটার’ ঐন্দ্রিলা। সেইবার প্রায় সাত সেন্টিমিটার লম্বা একটি ছোট্ট টিউমার তৈরি হয়েছিল তাঁর বাঁ দিকের ফুসফুসে। অস্ত্রোপচারে আধখানা ফুসফুস বাদ যায়। তবে অভিনেত্রী সেরেও ওঠেন। তখনও ঐন্দ্রিলার পাশে থেকে তাঁর হাত শক্ত করে আগলে রাখতেন সব্যসাচী। ঐন্দ্রিলা ২০২১ সাল নাগাদ ক্যানসারকে হারিয়ে সেরে ওঠেন। । তবে শেষ রক্ষা হয়নি। ২০২২ সালের ২০ নভেম্বর মাসে প্রয়াত হন ঐন্দ্রিলা। 

 

বায়োস্কোপ খবর

Latest News

মেয়েদের জন্য কতটা উপকারী দারুচিনি? রাতে বাড়ির লোকের সঙ্গে হয়েছিল কথা, সকালে হস্টেলে উদ্ধার হল নার্সিং ছাত্রীর দেহ শ্রীকৃষ্ণকে ‘অপমান’! আমির-পুত্রের ডেবিউ ছবি ‘মহারাজ’ মুক্তিতে স্থগিতাদেশ আদালতের ‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর ভারতীয় সংস্কৃতিকে আপন করলেন মেলোনি, ইতালির PM-এর সংস্কারে মুগ্ধ নেটপাড়া কর্ণাটকে মেলায় দূষিত জল খেয়ে মৃত্যু শিশুসহ ৬ জনের, হাসপাতালে ভর্তি শতাধিক কুয়েত অগ্নিকাণ্ডে মৃত ৪৫ জনের দেহ এল ভারতে, ৫ লাখ করে ক্ষতিপূরণ দেবে লুলু গ্রুপ মোদী যাওয়ার আগেই 'নাক কাটল' মেলোনির! বক্সিং রিংয়ে পরিণত ইতালির সংসদ ৪ বিধানসভা আসনের উপনির্বাচনে প্রার্থী তালিকা ঘোষণা তৃণমূলের, বড় চমক মতুয়া গড়ে Hardik-Natasha: 'আমি অপেক্ষা করছি…' বিবাহবিচ্ছেদের গুঞ্জনের মাঝেই নাতাশার পোস্ট!

T20 WC 2024

‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ‘তোমার পরিসংখ্যান তো আমার থেকেও খারাপ’! বাবরকে ফের বিষেদগার শেহজাদের বিদায় শ্রীলঙ্কা, নিউজিল্যান্ডের, কামব্যাক ইংরেজদের, একঝলকে গ্রুপের পয়েন্ট টেবিল রূপকথা লিখে সুপার এইটে আফগানিস্তান,সঙ্গী ওয়েস্ট ইন্ডিজ, বিদায় কিউয়িদের ফর্মের ধারে কাছে নেই কোহলি, পরিবর্তন হবে দলের কম্বিনেশনে? উত্তর দিলেন শিবম দুবে T20 Wcup-ওমানের বিরুদ্ধে ১০১ বল বাকি থাকতে জয়, সুপার এইটের পথ মসৃণ করল ইংল্যান্ড শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.