বাংলা নিউজ > বায়োস্কোপ > বয়ফ্রেন্ড রণবীরের টিম মুম্বই সিটি এফসির সমর্থনে গ্যালারিতে ঝড় তুললেন আলিয়া
রণবীর কাপুর এবং আলিয়া ভাট (ছবি টুইটার)
রণবীর কাপুর এবং আলিয়া ভাট (ছবি টুইটার)

বয়ফ্রেন্ড রণবীরের টিম মুম্বই সিটি এফসির সমর্থনে গ্যালারিতে ঝড় তুললেন আলিয়া

  • ইনস্টাগ্রাম স্টোরিতে অভিনেত্রীকে দেখা গেছে মুম্বই সিটি এফসির জার্সি পরে ছবি পোস্ট করতে।

আইএসএলের ফুটবল টিম মুম্বই সিটি এফসির জার্সি পরে সেলফি পোস্ট করলেন অভিনেত্রী আলিয়া ভাট। ইন্ডিয়ান সুপার লিগের ওই দলের যৌথ মালিকানা রয়েছে অভিনেত্রীর হবু বর রণবীর কাপুরের নামে। ইনস্টাগ্রাম স্টোরিতে অভিনেত্রীকে দেখা গেছে দলের জার্সি পরে ছবি পোস্ট করতে। ক্যাপশনে মহারাষ্ট্রীয় ভাষা ব্যবাহর করে তিনি লিখেছেন, ‘খেলার সময়। আমরা মুম্বই’।

গোয়াতে জামসেদপুর সিটি এফসির বিরুদ্ধে মুম্বই সিটি এফসির ম্যাচ ছিল। ১-১ গোলে ম্যাচ ড্র হয়। গ্যালারিয়ে দাঁড়িয়ে দলকে উৎসাহ দিতে দেখা যায় রণবীর কাপুর এবং আলিয়া ভাটকে। মুম্বই সিটি এফসির অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে সেই ছবি পোস্ট করা হয়।

সোমবার রণবীর এবং আলিয়া ছত্রপতি শিবাজী আন্তর্জাতিক বিমানবন্দরে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন। গোয়ার উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন তাঁরা। দুজনেই খুব ক্যাজুয়াল পোশাকে ধরা দেন। সঙ্গে অবশ্যই মাস্ক পরা ছিলেন।

প্রসঙ্গত, ২০১৯ সলে মুম্বই সিটি এফসি-র শেয়ার কিনেছে ম্যাঞ্চেস্টার সিটি। ৬৫ শতাংশ শেয়ার কিনছে ম্যাঞ্চেস্টার সিটির মালিকানাধীন সিটি ফুটবল গ্রুপ সংস্থা। সিটি গ্রুপ ৬৫ শতাংশ শেয়ার কিনে নেওয়ার পর, বাকি ৩৫ শতাংশের মালিক রণবীর কাপুর এবং বিমল পারেখ। এরপরই অভিনেতা রণবীর কাপুর জানিয়েছেন, ইউরোপের এই বিখ্যাত ক্লাবের দ্বার আগামিদিনে বিশ্ব ফুটবলে অনুপ্রাণিত হবে মুম্বইয়ের এই ক্লাব৷এর ফলে দেশের ফুটবল কাঠামোর আরও উন্নতি হবে।

উল্লেখ্য, আলিয়া এবং রণবীরকে একসঙ্গে দেখা যাবে অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে । এছাড়াও রয়েছেন অমিতাভ বচ্চন, নাগর্জুনা আক্কিনেনি এবং ডিম্পল কাপাডিয়া। কাজের ক্ষেত্রে আলিয়া আপতত ব্যস্ত সঞ্জয় লীলা বনশালির ‘গঙ্গুবাঈ কাথিয়াওড়ি’র শ্যুটিং নিয়ে। অন্যদিকে, ব্রহ্মাস্ত্রের শ্যুটিং শেষ করা ছাড়া এই বছর অন্য কোনও নতুন প্রোজেক্টের কাজ শুরু করেননি রণবীর কাপুর।

বন্ধ করুন