বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘নাদুস-নুদুস’ হতে ‘পেটো ডায়েট’ ফলো করছেন অলিভিয়া! কেন এমন সিদ্ধান্ত?
বোল্ড লুকে অলিভিয়া
বোল্ড লুকে অলিভিয়া

‘নাদুস-নুদুস’ হতে ‘পেটো ডায়েট’ ফলো করছেন অলিভিয়া! কেন এমন সিদ্ধান্ত?

  • ব্যতিক্রমী অলিভিয়া। 

অনস্ক্রিনে কাজ মানেই ছিমছাম চেহারা-রোগাটে গড়ন লুক দেখতে পাওয়া যায় বেশিরভাগ নায়িকাদের ক্ষেত্রে। তার পিছনে রয়েছে জিমে কাটানো ঘণ্টার পর ঘণ্টা পরিশ্রম এবং কঠোর ডায়েট। তবে এবার এসব কিছুকে ফাঁকি দিতে চান অভিনেত্রী অলিভিয়া সরকার। 

রোজ রোজ কঠোর ডায়েটের মধ্যে থাকতে কার ভালো লাগে! তাই অভিনেত্রী এখন ‘পেটো ডায়েট’-এ মূলত নজর দিয়েছেন। কী এই পেটো ডায়েট? অনেকের মনেই তা নিয়ে রয়েছে নানা প্রশ্ন। অলিভিয়ার কথায়, পেটো ডায়েট মানে যেখানে সবকিছু খাওয়া যায়। এই ডায়েটের পর অবশ্য অনন্য লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী। দিন দিন আরো লাস্যময়ী হয়ে উঠছেন তিনি।

এই ডায়েট করে সব কিছু নাকি খাচ্ছেন অলিভিয়া! আইসক্রিম, চকোলেট থেকে মিষ্টি কোনো কিছুই বাদ দিচ্ছেন না তিনি। সমস্ত স্বাস্থ্যকর খাবার খেয়ে একটু মোটুসোটু হওয়ার চেষ্টা করছেন তিনি। 

অন্যান্য অভিনেত্রীরা যখন না খেয়ে জিমে গিয়ে রোগা হওয়ার জন্য চেষ্টা চালাচ্ছেন, অলিভিয়া কিন্তু জানিয়েছেন, তিনি প্রচুর খাওয়া দাওয়া করেন। তবে সহজে সেই খাওয়ার গায়ে লাগে না। মাঝে প্রচণ্ড রোগা হয়ে গিয়েছিলেন তিনি। তবে এবার খানিকটা ওজন বৃদ্ধির চেষ্টা চালাচ্ছেন। ব্যতিক্রমী অলিভিয়া অবশ্য একটু ওজন বৃদ্ধি করে খুশিই হয়েছেন। 

বন্ধ করুন