বাংলা নিউজ > বায়োস্কোপ > বান্ধবীর সঙ্গে টুম্পা গানে জমিয়ে নাচ আর ফুচকা পার্টিতে মত্ত ‘হিয়া’ অনামিকা
পার্টি মুডে অনামিকা
পার্টি মুডে অনামিকা

বান্ধবীর সঙ্গে টুম্পা গানে জমিয়ে নাচ আর ফুচকা পার্টিতে মত্ত ‘হিয়া’ অনামিকা

  • রবিবাসরীয় বিকালে বন্ধুদের সঙ্গে ফুচকা পার্টি আর টুম্পা নাচে মেতে উঠলেন অনামিকা চক্রবর্তী। 

'টুম্পা সোনা'র ম্যাজিক থেকে অধরা থাকলেন না অভিনেত্রী অনামিকা চক্রবর্তীও। টুম্পা গানে জমিয়ে নাচলেন উজানের হিয়া। ইনস্টাগ্রামে সেই নাচের ভিডিয়ো পোস্ট করছেন খোদ অভিনেত্রী। ভিডিয়োতে বান্ধবী তথা অভিনেত্রী প্রিয়াঙ্কা ভট্টাচার্যের সঙ্গে ঠুমকা লাগালেন অনামিকা। 

ভিডিয়োতে ঘরের ড্রয়িং রুমের ভিতর কালো টপ আর ডেনিমে মন খুলে নাচতে দেখা গেল দুই অভিনেত্রীকে। দুজনে রীতিমতো স্টেপ ম্যাচ করে এই গানে নাচলেন, বোঝাই গেল আচমকা এই ভিডিয়ো শ্যুট হয়নি, রীতিমতো মহড়া দিয়ে তবেই অনামিকা আর হিয়া নেচেছেন টুম্পা গানে। 

এই ভিডিয়ো শেয়ার করে অনামিকা ক্যাপশনে লেখেন- ‘কারণ টুম্পা এখন ট্রেন্ডিং-এ’। তাই যুগের সঙ্গে তাল মিলিয়ে টুম্পা গানে ঠুমকা লাগালেন অনামিকা। রেস্ট ইন প্রেম ওয়েব সিরিজের এই গান এখন ফিরছে আট থেকে আশির মুখে। ইউটিউবে গানের ভিউ সংখ্যা ৪৭ মিলিয়ন পার করেছে। এই ভাসানগীতির জোয়ারে ভাসছেন সেলেবরাও।

ছিল ফুচকা পার্টির আয়োজনও
ছিল ফুচকা পার্টির আয়োজনও

এদিন বন্ধুদের নিয়ে অনামিকার ‘সানডে’ হয়ে ওঠেছিল ‘ফান ডে’। এদিন ফুচকা পার্টিতে কী সুচারুভাবে অতিথিদের প্রতিটি ফুচকায় পুর ভরে পরিবেশন করছিলেন হিয়া, তা দেখিয়েছেন প্রিয়াঙ্কা। তবে ফুচকার আকারে খুশি নন অনামিকা। তাঁকে বলতে শোনা গেল- ‘ফুচকা কারুর কাছে এত কাঁদলাম, তাও ছোট ফুচকা দিল। ভাগ্যটাই খারাপ। কাকুটার একটুও মায়া হল না আমাকে দেখে'।

অভিনেত্রীর এই কাণ্ডকারখানা দেখে অনুরাগীরা তো হেসে কুটোপাটি খাচ্ছেন। অনামিকার 'টুম্পা' নাচ দেখেও কমেন্ট বক্সে উপচে পড়ছে ভালোবাসা। 

বন্ধ করুন