বাংলা নিউজ > বায়োস্কোপ > Ananya Panday: শুক্রবার ফের জেরা অনন্যা পাণ্ডেকে! বাড়ি থেকে বাজেয়াপ্ত করা হল মোবাইল, ল্যাপটপ
NCB দফতরে পৌঁছলেন অনন্যা। 
NCB দফতরে পৌঁছলেন অনন্যা। 

Ananya Panday: শুক্রবার ফের জেরা অনন্যা পাণ্ডেকে! বাড়ি থেকে বাজেয়াপ্ত করা হল মোবাইল, ল্যাপটপ

  • আরিয়ানের বোন অর্থাৎ শাহরুখের মেয়ে সুহানা খানের বেস্ট ফ্রেন্ড অনন্যা। সেই সূত্রে ঘনিষ্ঠতা আছে আরিয়ান আর অনন্যারও।

বাবাকে সাথে নিয়ে বৃহস্পতিবার বিকেলে এনসিবি অফিসে পৌঁছলেন অনন্যা পাণ্ডে। বৃহস্পতিবার দুপুরেই এই বলিউড অভিনেত্রীর বাড়ি তল্লাশি চালায় এনসিবি। সঙ্গে সমন দেওয়া হয় জেরায় উপস্থিত থাকার জন্য। এনসিবি সূত্রে খবর সমীর ওয়াংখেড়ের মুখোমুখি হবেন অনন্যা। 

আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে এক উঠতি নায়িকার সাথে মাদক নিয়ে কথা বলার উল্লেখ বুধবারই করেছিল এনসিবি। আর আজ অনন্যার বাড়ি তল্লাশি ও জেরার পর ব্যাপারটা আরও পরিষ্কার হয়েছে। আরিয়ানের বোন অর্থাৎ শাহরুখের মেয়ে সুহানা খানের বেস্ট ফ্রেন্ড অনন্যা। সেই সূত্রে ঘনিষ্ঠতা আছে আরিয়ান আর অনন্যার। যদিও এনসিবি-র তরফে জানানো হয়েছে, শুধুমাত্র জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছে অনন্যাকে।

বিকেল ৪.০৫ নাগাদ এনসিবি অফিসে পৌঁছান অনন্যা। সাদা কুর্তা আর ডেনিম জিন্সে ক্যামেরাবন্দি হন ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’ নায়িকা। এর মধ্যেই অনন্য়ার এই ছবি ভাইরাল হয়েছে। যা দেখে নেট-নাগরিকদের মত, এখনই ভয় পেয়ে গিয়েছেন অনন্যা! তারপর ৬.১৫ নাগাদ তাঁকে বেরিয়ে আসতে দেখা যায় এনসিবির অফিস থেকে। তখনও মেয়ের পাশে ছিলেন চাঙ্কি। আগামীকাল শুক্রবার ফের এনসিবি-র অফিসে আসার সমন ধরানো হয়েছে অভিনেত্রীকে। 

গত ৩ অক্টোবর গ্রেফতার হন আরিয়ান। এনসিবি বরাবরাই তাঁর হোয়াটসঅ্যাপ চ্যাটের ওপর জোর দিয়েছে। সেখানে একাধিক মানুষের সাথে মাদক নিয়ে যোগাযোগ ছিল আরিয়ানের বলেই তাঁদের দাবি। শুধু মাদক সেবন নয়, আরিয়ানের ওপর মাদক ব্যবসা ও মাদক বিক্রির মতো অভিযোগও আনা হয়েছে বলে এনসিবি সূত্রে খবর। 

বুধবার স্পেশ্যাল এনডিপিএস কোর্টে জামিনের আবেদন খারিজ হয়ে যাওয়ার পর, আপাতত আর্থার রোডের জেলেই রয়েছেন ২৩ বছর বয়সী আরিয়ান খান।

বন্ধ করুন