বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনার টিকা পেল না রেড ভলেন্টিয়ার্সরা, সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ শ্রীলেখা মিত্রের!
শ্রীলেখা মিত্র (‌ছবি- ফেসবুক)‌
শ্রীলেখা মিত্র (‌ছবি- ফেসবুক)‌

করোনার টিকা পেল না রেড ভলেন্টিয়ার্সরা, সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ শ্রীলেখা মিত্রের!

  • ‘চাল চুরি টু করোনার ওষুধ চুরি, আপনাদের জুরি মেলা ভার’, শাসক দলের বিরুদ্ধে লিখলেন শ্রীলেখা।

রেড ভলেন্টিয়ার্সদের টিকাকরণ প্রক্রিয়া শুরু হলেও, তা মাঝপথেই বন্ধ করে দেওয়া হয়। যা নিয়ে ইতিমধ্যেই বিতর্ক শুরু হয়েছে রাজনৈতিক মহলে। এবার তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। একটি বাংলা দৈনিকে এই বিষয়ে প্রকাশিত হওয়া নিউজ আর্টিকেল নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে শ্রীলেখা লিখলেন, ‘এটা কি হল’! করোনা পরিস্থিতি নিয়ে রাজ্যে শাসকদলের ভূমিকায় এর আগেও বিরক্তি প্রকাশ করেছেন তিনি। ভোট পরবর্তী সময়ে যখন রেড ভলেন্টিয়ার্সদের ওপর হামলা চালানোর অভিযোগ উঠেছিল, তখনও তিনি প্রতিবাদে সরব হয়েছিলেন। 

একদম প্রথম থেকেই করোনার লড়াইতে প্রথম সারিতে থেকে কাজ করে চলেছেন রেড ভলেন্টিয়ার্সরা। করোনা রোগীকে হাসপাতালো পৌঁছে দেওয়া থেকে শুরু করে, বাড়ি বাড়ি গিয়ে স্যানেটাইজ করা, ওষুধ পৌঁছে দেওয়া, অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দেওয়ার মতো কাজ করে চলেছেন নিস্বার্থ ভাবে। ওই সংবাদপত্রে প্রকাশিত খবর অনুযায়ী, গত ৩১ মে থেকে রেড ভলান্টিয়ার্সদের টিকাকরণের ব্যবস্থা করে দেওয়ার পরেও সেই প্রক্রিয়া স্থগিত রেখেছে রাজ্য সরকার। যার ফলে গত বুধবার টিকা পাননি ১৮০ জন মতো স্বেচ্ছাসেবক। আর এর পিছনে রাজনৈতিক প্রতিহিংসা রয়েছে বলেই মনে করছেন অভিনেত্রী। 

বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় আরও একটি খবর শেয়ার করেছেন শ্রীলেখা। যার শিরোনাম, ‘মেডিক্যাল কলেজ থেকে গায়েব করোনার মহার্ঘ জীবনদায়ী ওষুধ’। যেখানে হাইলাইট করা হয়েছিল, ‘অভিযোগের তির তৃণমূলের চিকিৎসক নেতার দিকে, তদন্ত হচ্ছে।’ এটি শেয়ার করে অভিনেত্রী লেখেন, ‘চাল চুরি টু করোনার ওষুধ চুরি, আপনাদের জুরি মেলা ভার। কী কী খেলা দেখাবেন একেবারে দেখিয়ে দিন তো। কবে আছি আর কবে নেই বলাতো যায় না!’

বন্ধ করুন