বাংলা নিউজ > বায়োস্কোপ > খারাপ সময় ঠিক কেমন হয়, এবার জানলাম! ইনস্টায় মনের ‘ব্যথা’ লিখলেন মিমি চক্রবর্তী
মিমি চক্রবর্তী (ছবি-সংগৃহীত)
মিমি চক্রবর্তী (ছবি-সংগৃহীত)

খারাপ সময় ঠিক কেমন হয়, এবার জানলাম! ইনস্টায় মনের ‘ব্যথা’ লিখলেন মিমি চক্রবর্তী

  • নিজে সাংসদ হয়েও কীভাবে ভুয়ো টিকার আওতায় এলেন, এই নিয়ে লাগাতার কটাক্ষের শিকার হচ্ছেন যাদবপুরের তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী।

শনিবার ২৬ জুন ভোররাতে হঠাৎই অসুস্থ হয়ে পড়েন মিমি চক্রবর্তী। তার দিন চারেক আগেই করোনার ভুয়ো টিকা নিয়েছিলেন মিমি। আর তারপরই সকলেই চিন্তিত হয়ে পড়েন অভিনেত্রীর স্বাস্থ্য নিয়ে। বারবার প্রশ্ন উঠতে থাকে কেমন আছেন মিমি এখন? বড় কোনও সমস্য়া হয়নি তো তাঁর। সোশ্যাল মিডিয়ায় সকল অনুরাগীকে নিজের সেরে ওঠার খবর দিলেন অভিনেত্রী। সঙ্গে, একরাশ হতাশা, কষ্টও যেন ঝরে পড়ল তাঁর কথায়। 

চলুন দেখে নেওয়া যাক সামাজিক মাধ্যমে কী বার্তা দিলেন মিমি। তৃণমূল কংগ্রেসের সাংসদ লিখেছেন, ‘যদি তোমরা আমার কাছে জানতে চাও খারাপ দিনগুলো ঠিক কেমন হয়, বলব নিজে তার মধ্যে দিয়ে গেলাম। শারীরিক ও মানসিক দুই যন্ত্রণায় জর্জরিত ছিলাম এই ক'টা দিন… যদি তুমি আমার জন্য প্রার্থনা করে থাকো তাহলে ধন্যবাদ। আর যদি না করো তাহলেও ধন্যবাদ। আমাকে আগের থেকে শক্ত করার জন্য ধন্যবাদ।’

জানা গিয়েছিল, শনিবার ভোর চারটে থেকে সমস্যা শুরু হয়। পেটে মারাত্মক ব্যথা। ঘাম দিতে থাকে। এমনিতেই অভিনেত্রীর গলব্লাডারের সমস্যা ছিল। ডাক্তারি পরিভাষায় gallbladder sludge and sluggish liver। চিকিৎসক মিমিকে হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দিলেও রাজি হননি মিমি। তাই বাড়িতে থেকেই চলছিল চিকিৎসা। বুধবার সোশ্যাল মিডিয়া পোস্টে মিমি জানালেন, ‘এখনও ওষুধ ও চিকিৎসা চলছে। আর মিস্টার গলব্লাডারও অনেকটাই ঠিক আছেন’। 

নিজে সাংসদ হয়েও কীভাবে ভুয়ো টিকার আওতায় এলেন, এই নিয়ে লাগাতার কটাক্ষের শিকার হচ্ছেন যাদবপুরের তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী। খানিক সেরকম সুর শোনা গিয়েছে রাজনীতি ও ইন্ডাস্ট্রির সতীর্থ কাঞ্চন মল্লিকের কথাতেও। সেসব কথাকে পাত্তা দেননি এর আগে। তবে মনে করা হচ্ছে, নিজের সোশ্যাল মিডিয়া পোস্টে আজ সমস্ত কটাক্ষের জবাব দিলেন সোজা-সাপটা ভাষায়।

বন্ধ করুন