বাংলা নিউজ > বায়োস্কোপ > গুরুতর অসুস্থ মিমি চক্রবর্তী, মঙ্গলবারই নিয়েছিলেন করোনার ভুয়ো টিকা
মিমি চক্রবর্তী। (ছবি সৌজন্য সংগৃহীত এবং ফেসবুক)
মিমি চক্রবর্তী। (ছবি সৌজন্য সংগৃহীত এবং ফেসবুক)

গুরুতর অসুস্থ মিমি চক্রবর্তী, মঙ্গলবারই নিয়েছিলেন করোনার ভুয়ো টিকা

  • শনিবার ভোর থেকে পেট ব্যথায় কাবু মিমি চক্রবর্তী। আপাতত বাড়িতেই চিকিৎসা চলছে। 

গুরুতর অসুস্থ অভিনেত্রী ও তৃণমূল কংগ্রেসের সাংসদ মিমি চক্রবর্তী। কয়েকদিন আগেই ভুয়ো টিকা নিয়েছিলেন তিনি। চারদিনের মাথায় অসুস্থ হয়ে পড়েন। শনিবার ভোর থেকেই সমস্যা শুরু হয়। অবস্থা বাড়াবাড়ি হওয়ায় অভিনেত্রীর বাড়িতেই হাজির হন চিকিৎসক। আপাতত বাড়িতেই আছেন তিনি। 

জানা গিয়েছে, শনিবার ভোর চারটে থেকে সমস্যা শুরু হয়। পেটে মারাত্মক ব্যথা। ঘাম দিতে থাকে। কিন্তু অত ভোরে যোগাযোগ করা সম্ভব হয়নি ডাক্তারের সঙ্গে। তারপর ভোর ৬টায় মিমির হাউজ ফিজিশিয়ান তাঁর বাড়িতে আসে। এমনিতেই অভিনেত্রীর গলব্লাডারের সমস্যা ছিল। ডাক্তারি ভাষায় gallbladder sludge and sluggish liver। চিকিৎসক মিমিকে হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দিলেও রাজি হননি মিমি। তাই বাড়িতে থেকেই চলছে চিকিৎসা। 

প্রসঙ্গত, কসবায় ভুয়ো ভ্যাকসিন টিকা কেন্দ্রের পর্দা ফাঁস করেছেন সাংসদ মিমি চক্রবর্তী। তবে এই প্রতারণার শিকার হয়েছেন তিনি নিজেও। মঙ্গলবারই ভুয়ো আইএস অফিসার দেবাঞ্জন দেবের উদ্যোগে আয়োজিত জাল কোডিভ টিকাকরণ ক্যাম্প থেকে কোভিশিল্ড টিকা নেন মিমি। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে পাউডারের সঙ্গে জল মেশানো তরল পদার্থ কিংবা অ্যামিকেসিন দেওয়া হয়েছে। শনিবারই অভিনেত্রীর রক্তপরীক্ষা সহ একাধিক টেস্টের নমুনা সংগ্রহ করার কথা ছিল। জাল ভ্যাকসিন নিয়ে তাঁর শরীরে কোনওরকম ক্ষতি হয়েছে কি না তা জানতে। তার আগেই এই বিপত্তি।

বন্ধ করুন