বাংলা নিউজ > বায়োস্কোপ > হবু মা নুসরত জাহানের মৃত্যু কামনা নেটিজেনের! প্রশ্ন, ‘দাহ করা হবে নাকি দফন’
নুসরত জাহান। 
নুসরত জাহান। 

হবু মা নুসরত জাহানের মৃত্যু কামনা নেটিজেনের! প্রশ্ন, ‘দাহ করা হবে নাকি দফন’

  • ফের ধর্ম নিয়ে কটুক্তির শিকার হলেন নুসরত। সোশ্যাল মিডিয়ায় কুৎসিত আক্রমণ। 

মাসখানেক ধরেই তিনি রয়েছেন বিতর্কের কেন্দ্র বিন্দুতে। রাজনৈতিক জীবন থেকে শুরু করে বিবাহ (নুসরতের মতে যা বৈধ নয়), সন্তানের মা হওয়া একের পর এক কারণে নেট দুনিয়ায় তির্যক মন্তব্যের শিকার তিনি। তবে এবার অন্তঃসত্ত্বা নুসরতের মৃত্যু কামনা করে বসলেন এক নেট-নাগরিক। যা দেখে অবাক হলেন সকলেই। 

আসলে ধর্মীয় ভেদাভেদ টেনে এনেই নুসরতকে কটাক্ষ করা হয়েছে। তিনি মুসলিম। কিন্তু বিয়ে করেছিলেন নিখিল জৈনকে। মাথায় সিঁদুর, হাতে শাখা-পলা পরেও সকলের সামনে এসেছিলেন। তারপর আবার এবার নাম জড়িয়েছে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে। শোনা যাচ্ছে, তাঁরই সন্তানের মা নুসরত। আর এসব কারণেই চটেছেন মৌলবাদীরা। সোশ্যাল মিডিয়ায় নুসরতকে প্রশ্ন করা হল, ‘মৃত্যুর আগে জানিয়ে দাও তোমাকে দাহ করা হবে নাকি দফন?’!

বৃহস্পতিবার গোলাপি রঙের পোশাক এবং রোদ চশমায়, আলুথালু চুলে একটি ছবি দিয়ে তৃণমূল কংগ্রেসের সাংসদ-অভিনেত্রী লিখেছিলেন, ‘মানবজমিনে একটু সার দিলাম যাতে তারা বেড়ে ওঠে।’ লেখার পাশে দুটো হাসির চিহ্ন। যার থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে তাঁকে নিয়ে সমস্ত কটাক্ষের জবাব দিলেন তিনি। আর সেই পোস্টেই এই কমেন্ট করেন জনৈক নেটিজেন। ফের ধর্ম নিয়ে কটুক্তির শিকার তিনি।

তবে এসব মনে হয় এতদিনে গা সওয়া হয়ে গিয়েছে তাঁর। তাই তো ‘কুল’ মেজাজে নিজের দিন-প্রতিদিনের আপডেট শেয়ার করে চলেছেন সামাজিক মাধ্যমে। খোলা গলায় নিজের প্রেগন্যান্সির খবর জানিয়েছেন। মনে করা হচ্ছে, সেপ্টেম্বরেই আসছে নতুন অতিথি। 

বন্ধ করুন