বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat Jahan: চেহারায় ক্লান্তি, কিন্তু জৌলুস ফিকে হয়নি নতুন মা নুসরতের! ছবির কার্টেসিতে লিখলেন ‘Daddy’
নুসরত জাহান ও যশ দাশগুপ্ত (ছবি-ইনস্টাগ্রাম) 
নুসরত জাহান ও যশ দাশগুপ্ত (ছবি-ইনস্টাগ্রাম) 

Nusrat Jahan: চেহারায় ক্লান্তি, কিন্তু জৌলুস ফিকে হয়নি নতুন মা নুসরতের! ছবির কার্টেসিতে লিখলেন ‘Daddy’

  • মা হওয়ার পর নিজের প্রথম ছবি শেয়ার করলেন নুসরত জাহান। 

সোমবারই ‘বিশেষ বন্ধু’ যশের সঙ্গে ছেলে ঈশানকে কোলে নিয়ে বাড়ি ফিরেছেন নুসরত জাহান। বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় একটি নো মেকআপ লুকে ছবি শেয়ার করলেন অভিনেত্রী ও তৃণমূলের সাংসদ। নতুন মা হওয়ায় একটু ক্লান্ত, চোখেমুখেও তার ছাপ পড়েছে। কিন্তু তাতে এক ফোঁটাও কমেনি জৌলুস। বরং, আরও সুন্দর দেখাচ্ছে তাঁকে। মাতৃত্বের আভায় নিজেকে তুলে ধরেছেন। সঙ্গে ফোটো কার্টেসিতে লিখলেন ‘Daddy’। অর্থাৎ ইশানের বাবাই তুলে দিয়েছেন এই ছবি। 

সাদা-কালো স্ট্রাইপের শার্টে নিজের ছবি শেয়ার করে অভিনেত্রী লিখলেন, ‘তাঁদের নিন্দায় কান দিও না যাঁদের থেকে পরামর্শ নাও না’। সঙ্গে হ্যাশট্যাগ হিসেবে জুড়ে দিয়েছেন #newrole #newmommylife #newlook।

ছেলের পিতৃপরিচয় এখনও সামনে আনেনি নুসরত। তবে লুকিয়ে রাখেননি যশের সঙ্গে নিজের সম্পর্কের ঘনিষ্ঠতা। একসঙ্গে হাসপাতালে গিয়েছেন। একসঙ্গেই হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন। যশ নিজে ড্রাইভ করে নুসরত ও ঈশানকে নিয়ে এসেছেন বালিগঞ্জের পাম এভিনিউ-র বাড়িতে। আপাতত সেখানেই আছেন। 

গত বৃহস্পতিবার ছেলের জন্ম দিয়েছিলেন নুসরত শহরের এক বেসরকারি হাসপাতালে। তারপর থেকে শনিবার অবধি নুসরতকে এক মুহূর্ত কাছছাড়া করেননি যশ। শনিবার দুপুর অবধি ছিলেন হাসপাতালে। প্রেগন্যান্সি জার্নিতেও তাঁকে পাওয়া গিয়েছিল নুসরতের পাশে। সং ড্রাইভ থেকে পছন্দের রেস্তোরাঁয় খাওয়াদাওয়া, সমস্ততেই বান্ধবীকে সঙ্গ দিয়েছিলেন যশ দাশগুপ্ত।

বন্ধ করুন