বাংলা নিউজ > বায়োস্কোপ > নাচের ভিডিয়ো পোস্ট করায় ফের সুশান্ত ভক্তদের রোষের মুখে অঙ্কিতা লোখান্ডে!
কটাক্ষের মুখে অঙ্কিতা লোখান্ডে 
কটাক্ষের মুখে অঙ্কিতা লোখান্ডে 

নাচের ভিডিয়ো পোস্ট করায় ফের সুশান্ত ভক্তদের রোষের মুখে অঙ্কিতা লোখান্ডে!

  • অভিনেত্রী নতুন নাচের ভিডিও পোস্ট করেতেই রোষের মুখে পড়তে হয় সুশান্ত ভক্তদের কাছে।

সুশান্তের মৃত্যুর পর পরিবার এবং অনুরাগীদের মতো ন্যায় বিচারের দাবি করে নিত্যদিন সামাজিক মাধ্যমে পোস্ট করতেন প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখান্ডে। সেই সময় সুশান্ত বান্ধবী রিয়া হয়ে উঠেছিলেন সুশান্ত ভক্তদের কাছে ‘চক্ষুশূল’। আর সুশান্ত অনুরাগীদের মনে অনুভূতির স্থান করে নিয়েছিলেন অঙ্কিতা। তাঁকে সুশান্ত ‘বিধবা’-র আখ্যা দিয়েছিল অনেকে।

কিন্তু বছর ঘুরতে পারেনি, আচমকা ছন্দ পতন নজরে এল সুশান্ত ভক্তদের। অঙ্কিতার সামাজিক মাধ্যমের দেওয়ালে নজর দিলে দেখা যায় চিত্রটাই বদলে গেছে। সেখানে দেখা যাচ্ছে নাচের এবং ফটোশ্যুটের নানা ভিডিও আবার কখনো প্রেমিক ভিকি জৈনের সঙ্গে ঘুরতে গিয়ে ঘনিষ্ঠ মুহূর্তের নানা ছবি। আর এতেই মন ভাঙল সুশান্ত অনুরাগীদের! সম্প্রতি কালোর উপর সাদা পোলকা ডট টু-পিসে একটি নতুন নাচের ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেন অঙ্কিতা লোখান্ডে। অভিনেত্রী নতুন ভিডিও পোস্ট করেতেই রোষের মুখে পড়তে হয় সুশান্ত ভক্তদের কাছে তাঁকে।

সামাজিক মাধ্যমে অঙ্কিতার ভিডিও পোস্টে ক্ষোভ উগরে দেন সুশান্ত ভক্তরা। যে সুশান্তকে তিনি নাকি এত ভালবাসতেন, ব্রেক আপের ৬ বছর পরেও বাড়ির দেওয়ালে ছবি টাঙানো, দরজায় নেম-প্লেটে এখনো নাম রয়েছে, তাঁকে এত তাড়াতাড়ি কী করে ভুলে গেলেন! তাঁর পোস্টে কেউ কমেন্ট করেছেন, ‘আপনাকে এসব মানায় না’। অনেকে লিখেছেন, ‘আপনি এত তাড়াতাড়ি সুশিকে ভুলতে পারলেন?’

যদিও সুশান্ত ভক্তরা অঙ্কিতাকে আক্রমণ করে কমেন্ট করলেও, অনেকে অভিনেত্রীর স্বাভাবিক জীবনে ফিরে যাওয়া নিয়ে পাশেও দাঁড়িয়েছেন। 

বন্ধ করুন