বাংলা নিউজ > বায়োস্কোপ > বয়ফ্রেন্ড ভিকির সঙ্গে জন্মদিন উদযাপন অঙ্কিতা লোখান্ডে, শুভেচ্ছা সুশান্তের দিদির
অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডের জন্মদিন (ছবি ইনস্টাগ্রাম)
অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডের জন্মদিন (ছবি ইনস্টাগ্রাম)

বয়ফ্রেন্ড ভিকির সঙ্গে জন্মদিন উদযাপন অঙ্কিতা লোখান্ডে, শুভেচ্ছা সুশান্তের দিদির

  • কীভাবে জন্মদিনের সারাদিন সেলিব্রেট করলেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে, তা দেখে নিন।

আরও এক বছর বড় হলেন। ৩৬ বছরে পা দিলেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। পরিবার, বয়ফ্রেন্ড ভিকি জৈন এবং বন্ধুদের সঙ্গে জন্মদিনে কেক কেটে সেলিব্রেট করতে দেখা যায় তাঁকে। ইনস্টাগ্রামে ভিডিয়ো পোস্ট করেন অভিনেত্রী। 

ভিডিয়োতে অভিনেত্রীকে নেভি ব্লু শর্ট ড্রেসে দেখা গেছে। বন্ধু এবং বয়ফ্রেন্ডকে সঙ্গে নিয়ে জন্মদিন উদযাপন করছেন তিনি। ঘর ভরতি সাজানো বেলুন, সামনে তিনটে বার্থ-ডে কেক কাটতে দেখা যায় অভিনেত্রীকে। কেক কেটে প্রথম টুকরো বয়ফ্রেন্ড ভিকিকে কেক খাইয়ে দেন। কীভাবে জন্মদিনের সারাদিন সেলিব্রেট করলেন অভিনেত্রী, সেই ভিডিয়ো পোস্ট করেন।

ভিডিয়োর কমেন্টে অভিনেত্রীর সহকর্মী এবং অনুরাগীদের জন্মদিনের শুভেচ্ছাবার্তা দিতে দেখা যায়। প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের দিদি শ্বেতা সিংকেও দেখা যায় জন্মদিনের শুভেচ্ছা জানাতে অঙ্কিতাকে। 

প্রসঙ্গত, ‘পবিত্র রিসতা’ ধারাবাহিক দিয়ে অভিনয় জগতে ডেবিউ হয় অঙ্কিতা লোখান্ডের। সেই ধারাবাহিক থেকে শুরু হয়েছিল সুশান্ত-অঙ্কিতার রিয়াল লাইফের প্রেমপর্ব। দীর্ঘ ছয় বছরের সম্পর্ক ছিল তাঁদের, তারপর বিচ্ছেদ হয়েছিল। 

সুশান্তের সঙ্গে বিচ্ছেদের পর অঙ্কিতার জীবনে আসেন ভিকি জৈন। মুম্বইয়ে সম্প্রতি অনুষ্ঠিত হয়েছিল ‘জি রিসতা অ্যাওয়ার্ডস ২০২০’। সেখানে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে শ্রদ্ধাজ্ঞাপন করতে দেখা গিয়েছিল অঙ্কিতাকে এবং ‘পবিত্র রিসতা’-র পুরো টিম।

বন্ধ করুন