বাংলা নিউজ > বায়োস্কোপ > অন্তঃসত্ত্বা অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে? ইঙ্গিত দিলেন রাখি সাওয়ান্ত
বাবা-মা হতে চলেছেন অঙ্কিতা লোখান্ডে-ভিকি জৈন?

অন্তঃসত্ত্বা অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে? ইঙ্গিত দিলেন রাখি সাওয়ান্ত

  • বাবা-মা হতে চলেছেন অঙ্কিতা লোখান্ডে-ভিকি জৈন! ফাঁস করলেন রাখি সাওয়ান্ত।

অন্তঃসত্ত্বা অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে? শীঘ্রই মা হতে চলেছেন তিনি! অঙ্কিতা এবং ভিকির কোল আলো করে আসছে নতুন অতিথি? এই প্রশ্নই ঘুরছে তাঁদের অনুরাগী মহলে। প্রসঙ্গত, ২০২১ সালের ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসেছিলেন অঙ্কিতা লোখান্ডে এবং ভিকি জৈন। অঙ্কিতার অন্তঃসত্ত্বা হওয়ার ইঙ্গিত দেন রাখি সাওয়ান্ত। সম্প্রতি পাপারাৎজির মুখোমুখি হয়ে এ কথা জানান ড্রামা কুইন। 

রাখিকে অঙ্কিতার অন্তঃসত্ত্বা হওয়ার প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি বলেন, শীঘ্রই সবাইকে এই সুখবর দিতে চলেছেন অভিনেত্রী। তবে অঙ্কিতা এবং ভিকির পক্ষ থেকে এখনও নিশ্চিত বিবৃতি পাওয়া যায়নি। 

দিন কয়েক আগেই বিবাহবার্ষিকীর ছয় মাস পূর্তি একসঙ্গে উদযাপন করেছেন অঙ্কিতা এবং ভিকি। পরিবারের সঙ্গে এই দিন দিনটি উদযাপন করেছেন তাঁরা। সোশ্যাল মিডিয়ায় ছবিও শেয়ার করেছেন অঙ্কিতা। 

আরও পড়ুন: মুম্বইয়ে নতুন ৮ BHK ফ্ল্যাট কেমন সাজিয়েছেন অঙ্কিতা? দেখুন অন্দরমহলের ছবি

কিছুদিন আগে স্মার্ট জোড়ি শোতে অংশগ্রহণ করেছিলেন অঙ্কিতা এবং ভিকি। শেষ পর্যন্ত শো-এর বিজয়ী হয়ে, ট্রফিও বাড়ি নিয়ে ফিরেছেন তাঁরা। মুম্বইয়ে নতুন বাড়িও কিনেছেন এই দম্পতি। বাড়ির অন্দরমহলেও বিভিন্ন ছবি শেয়ার করেছেন নেটমাধ্যমের পাতায় শেয়ার করেছেন হিন্দি টেলিভিশনের জনপ্রিয় নায়িকা।  

 

বন্ধ করুন