বাংলা নিউজ > বায়োস্কোপ > রেড ভলিন্টিয়ার্সদের পাশে অঙ্কিতা ও তাঁর বন্ধুরা, তুলে দিলেন PPE কিট-স্যানিটাইজার
রেড ভলিন্টিয়ার্সদের পাশে
রেড ভলিন্টিয়ার্সদের পাশে

রেড ভলিন্টিয়ার্সদের পাশে অঙ্কিতা ও তাঁর বন্ধুরা, তুলে দিলেন PPE কিট-স্যানিটাইজার

  • বন্ধুদের সহায়তায় রেড ভলিন্টিয়ার্সদের পাশে অঙ্কিতা ও প্রান্তিক। পাশে ছিলেন ফ্যাশন ডিজাইনার অভিষেক রায়ও।

করোনা মোকাবিলায় সাধারণ মানুষের পাশে দাঁড়াচ্ছেন রেড ভলিন্টিয়ার্সরা। অক্সিজেন সিলিন্ডার থেকে আইসিইউ বেড, ওষুধের ব্যবস্থা করে দিচ্ছেন কিছু তরুণ তুর্কীরা। করোনার রোগীর দেহ দাহ করার মতো কাজ করতে দেখা গেছে তাঁদের। মাঠে নেমে এই স্বেচ্ছা সেবক যাঁরা অন্যের সাহায্য করছেন, তাঁদের কথা কেউ ভেবেছেন?

প্রথম সারির মানুষদের সঙ্গে যাঁরা কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করছেন তাঁদের সুরক্ষার কথা মাথায় রেখে এগিয়ে এলেন অভিনেত্রী অঙ্কিতা চক্রবর্তী এবং প্রান্তিক বন্দ্যোপাধ্যায়। একটু তাঁদের পাশে দাঁড়াতে অঙ্কিতা-প্রন্তিকদের সাধু উদ্যোগ। পাশে ছিলেন ফ্যাশন ডিজাইনার অভিষেক রায়। দুই বন্ধু সোমদত্তা রায় এবং চয়ণ চক্রবর্তীর উদ্যোগে আসানসোল, নিয়ামতপুর/কুলটি, রঘুনাথপুর এলাকার রেড ভলিন্টিয়ার্সদের পাশে দাঁড়ালেন তাঁরা। যাঁরা নিজেদের কথা না ভেবে বহু প্রাণ রক্ষা করছেন প্রতিদিন।

এই ভয়াবহ কঠিন পরিস্থিতিতে তাঁদের হাতে ১০০ পিপিই কিট (সিম সিল্ড), ৬০ লিটার স্যানিটাইজার, ৪ ব্যাটারি চালিত স্যানিটাইজার মেশিন (১৬ লিটার), ১০০০ ট্রিপল লেয়ার সার্জিক্যাল মাস্ক, ২০০টা ওআরএস(ORS) তুলে দিলেন অঙ্কিত-প্রান্তিকের বন্ধুরা। এই উদ্যোগের বিষয় বিস্তারির জানিয়ে সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন চয়ণ। সেটাই শেয়ার করেছেন অভিনেত্রী অঙ্কিতা।

রেড ভলিন্টিয়ার্সদের পাশে দাঁড়াতে তাঁদের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন নেটিজেনরা। অবশ্য পোস্ট ঘিরে কোনো রাজনৈতিক রঙ না লাগানোর অনুরোধ করেছেন তাঁরা।

 

বন্ধ করুন