বাংলা নিউজ > বায়োস্কোপ > একরত্তি ভামিকা বাড়িতে, কাজে নাকি মন বসছে না অনুষ্কার!
অনুষ্কা শর্মা
অনুষ্কা শর্মা

একরত্তি ভামিকা বাড়িতে, কাজে নাকি মন বসছে না অনুষ্কার!

  • সদ্য তিন মাসে পা দিয়েছে ভামিকা। মাম্মি অনুষ্কার মন নাকি ভামিকার কাছেই সারাদিন পড়ে থাকে।

তিন মাসের মেয়ে ভামিকাকে রেখে কাজে যোগ দিয়েছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। একের পর এক পড়ে থাকা শ্যুটিং-এর কাজ সারতে হচ্ছে তাঁকে। কিন্তু একরত্তি মেয়েকে বাড়িতে রেখে কাজে মোটেই মন বসছে না নায়িকার!

সম্প্রতি সমাজিক মাধ্যমে একটি ছবি পোস্ট করেছেন অনুষ্কা শর্মা। ঝাঁ চকচকে মেকআপ রুমে বসে তিনি। হাতের স্ক্রিপ্টে চোখ বোলাতে দেখা গেছে তাঁকে। অভিনেত্রীর চুল ঠিক করতে ব্যস্ত স্টাইলিস্ট। মেকআপ আর্টিস্ট ব্যস্ত রূপটানের সরঞ্জাম নিয়ে। ছবির সঙ্গে কোনো ক্যাপশন দেননি তিনি। তবে তাঁর মুখে ফুটে উঠেছে গাম্ভীর্য। 

বলিউডের অন্দরে খোঁজ নিয়ে জানা যায়, মেয়েকে বাড়িতে অন্যের তদারকিতে রেখে এসে নাকি, মোটেই কাজে মন বসছে না বলিউডের প্রথম সারির নায়িকার। বাড়িতেই নাকি মন পড়ে রয়েছে তাঁর। বার বার ফোন করে একরত্তির খবর নিচ্ছেন তিনি।

উল্লেখ্য, গত ১১ জানুয়ারি মা হয়েছেন অনুষ্কা। বিরুষ্কার কোল আলো করে এসেছে ছোট্ট ভামিকা। 

২০১৮ সালের ডিসেম্বরে মুক্তিপ্রাপ্ত জিরো ছবিতে শেষবার দেখা গিয়েছিল অনুষ্কাকে। এরপর লম্বা বিরতি। অভিনেত্রী হিসেবে বিরতিতে থাকলেও প্রযোজক হিসাবে কাজ চালিয়ে যাচ্ছেন অনুষ্কা। লকডাউনের সময়ই আমাজন প্রাইম ভিডিয়ো এবং নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে অনুষ্কার প্রযোজনা সংস্থা ‘ক্লিনস্লেট ফিল্মস’-এর চর্চিত ওয়েব সিরিজ পাতাল লোক এবং ছবি বুলবুল। শোনা যাচ্ছে শীঘ্রই প্রযোজক অনুষ্কার নতুন সিরিজ ‘মাই’ (Mai) মুক্তি পাবে নেটফ্লিক্সে।

বন্ধ করুন