বাংলা নিউজ > বায়োস্কোপ > Anushka-Vamika: ভামিকার মুখে ‘মা’ ডাক, বছরের শেষদিনের মিষ্টি মুহূর্ত শেয়ার করলেন অনুষ্কা
অনুষ্কা-ভামিকাকে নিয়ে বিরাট (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
অনুষ্কা-ভামিকাকে নিয়ে বিরাট (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

Anushka-Vamika: ভামিকার মুখে ‘মা’ ডাক, বছরের শেষদিনের মিষ্টি মুহূর্ত শেয়ার করলেন অনুষ্কা

  • বছর শেষে ফ্যানেদের বিরাট সারপ্রাইজ দিলেন অনুষ্কা। প্রথমবার ভামিকাকে কথা বলতে শুনে খুশিতে পাগল বিরুষ্কা ভক্তরা। 

কথায় বলে মাতৃত্বেই নারীর পূর্ণতা। সন্তানের মুখে মা ডাক শোনবার চেয়ে ভালো অনুভূতি এই পৃথিবীতে দ্বিতীয় আর কিছুই নেই! সেই অনুভূতি ভাষায় ব্যক্ত করা যায় না, সেই অনুভূতি একান্ত আপন। সেই অনন্য অনুভূতিই অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। 

লোকচক্ষুর আড়ালেই মেয়েকে বড় করে তুলছেন বিরুষ্কা। গত বছর জানুয়ারি মাসে মা হয়েছিলেন অনুষ্কা। আর মাত্র ১০ দিন পরই এক বছর পূর্ণ করবে ভামিকা। তাঁর ঝলক দেখেছে গোটা দুনিয়া। ছোট্ট ছোট্ট হাত-পা, এক মাথা ঝাঁকড়া চুল- কিন্তু এই মিষ্টি সোনামণির আলতো ঝলকেই ক্ষান্ত থাকছে হয়েছে সকলকে। মেয়ের চেহারা আপতত প্রকাশ্যে আনতে চান না বিরাট-অনুষ্কা। তাঁদের এই সিদ্ধান্তকে সম্মান জানিয়েছে নেটিজেনদের একটা বড় অংশ। পাপারাত্জি থেকে শুরু করে ফ্যানক্লাবগুলোরও পূর্ণ সমর্থন রয়েছে এই সিদ্ধান্তে। 

বছরের শেষ দিন অনুরাগীদের সঙ্গে ইনস্টা স্টোরিতে যে ভিডিয়ো ভাগ করে নিয়েছেন অনুষ্কা,সেখানে  দেখা যাচ্ছে ঝলমলে সবুজ ঘাসে ভরা মাঠ। আর সঙ্গে কেউ আধো আধো গলায় বলছে ‘ মা..মা…মাম্মা’। বিরাট কন্যার আদুরে বুলি শুনে তো খুশিতে পাগল নেটপাড়া, এটা যে ভামিকার গলা তা নিমেষেই বুঝে গিয়েছে সকলে। এই ভিডিয়ো দেখে আহ্লাদে আটখানা ভক্তকূল। 

এই মুহূর্তে বিরাটের সঙ্গে দক্ষিণ আফ্রিকা সফরে রয়েছেন অনুষ্কা-ভামিকা। জমজমাট পার্টির সঙ্গেই নতুন বছরকে স্বাগত জানিয়েছেন তারকা দম্পতি। সেই সেলিব্রেশনের ঝলকও উঠে এসেছে সোশ্যাল মিডিয়ার দেওয়ালে। 

ছবিতে দেখা গেল সবে থ্রি টায়ার কেক কেটেছেন অনুষ্কা আর বিরাট। বউয়ের কাঁধে হাত দিয়ে দাঁড়িয়ে রয়েছেন কোহলি। সাদা-কালো স্ট্রাইপ ড্রেসে ভামিকার মা, অন্যদিকে ক্যাজুয়াল সাদা টি-শার্ট আর জিনসে পাওয়া গেল বিরটাকে। অনুষ্কা ছবির ক্যাপশনে লেখেন, ‘এই বছরটা আমাদের জীবনের সবচেয়ে বড় খুশি দিয়েছে, কৃতজ্ঞ ২০২১-এর প্রতি, অনেক ধন্যবাদ’। 

বন্ধ করুন