বাংলা নিউজ > বায়োস্কোপ > ভিডিয়ো : ‘বলম পিচকারি’ গানে তুমুল নাচ, প্রেমের আবির মেখে রঙিন অপরাজিতা
রঙের উত্সবে শামিল অপরাজিতা
রঙের উত্সবে শামিল অপরাজিতা

ভিডিয়ো : ‘বলম পিচকারি’ গানে তুমুল নাচ, প্রেমের আবির মেখে রঙিন অপরাজিতা

  • রঙ যেন মোর মর্মে লাগে…  অভিনেত্রী অপরাজিতা আঢ্যর জমজমাট বসন্ত বরণ।

আজ রঙের জোয়ারে ভেসে যাওয়ার পালা। আজ দোল পূর্ণিমা। সকাল থেকেই টলিগঞ্জের তারকারা মেতে উঠেছেন রংবাজিতে। পিছিয়ে থাকলেন না অভিনেত্রী অপরাজিতা আঢ্য। প্রত্যেক বছরের মতো এবারও নিজের বেহালার বাড়িতে বসন্ত উৎসব পালন করলেন সকলের প্রিয় অপাদি। পরিবারের সকল সদস্য, আত্মীয়-বন্ধু এবং ছাত্রীদের নিয়ে নাচে-গানে জমজমাট এই অনুষ্ঠান।

এদিন স্বামী অতনু হাজরার সঙ্গেও রঙ খেলার ছবি সোশ্যাল মিডিয়ার দেওয়ালে শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। সদ্যই একসঙ্গে পথচলার ২৩ বছর পার করেছেন এই জুটি। দোলের উৎসবে গেরুয়া রঙা গোলাপি পার শাড়িতে সেজেছিলেন অভিনেত্রী। সঙ্গে গলায় হলুদ গাঁদার মালা। হাতভর্তি সবুজ-লাল কাঁচের চুড়িতে একদম অন্যরম লুকে ধরা দিলেন ‘প্রাক্তন’ অভিনেত্রী।

করোনা আবহ রয়েছে ঠিকই, কিন্তু সব সর্তকতা মেনেই চলল এদিনের রঙ খেলা। শাড়িতেই রণবীর-দীপিকার ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’ ছবির হোলির গান ‘বলম পিচকারি’তে মেতে উঠলেন অপরাজিতা। খুদে বন্ধুদের পিছনে ফেলে এই নাচের সময় অপাদির এনার্জি ছিল চোখে পড়বার মতো। 

 

'রঙের উত্সবে সবাই মেতে উঠুন, সবার জীবন রঙে ভরে উঠুক', সবার জন্য এই শুভ কামনা অপরাজিতার। 

সেলিব্রেশনের আরও কিছু মুহূর্ত-

বসন্ত উৎসবের আয়োজন অসম্পূর্ণ রবির গান ছাড়া। তাই অনুরাগীদের জন্য খালি গলাতেই ‘ওরে গৃহবাসী’ গান শোনালেন অপরাজিতা আঢ্য। অভিনয়, নাচের পাশাপাশি গায়িকা হিসাবেও সুদক্ষ তিনি, তা মেনে নিতেই হচ্ছে। 

 

বন্ধ করুন