বাংলা নিউজ > বায়োস্কোপ > Aparajita Adhya: ‘স্লটলিডার সিরিয়াল বন্ধ… হাসি ছাড়া কিছুই আসছে না’, জল থই থই অসময়ে শেষ, জলসাকে কটাক্ষ অপরাজিতার!

Aparajita Adhya: ‘স্লটলিডার সিরিয়াল বন্ধ… হাসি ছাড়া কিছুই আসছে না’, জল থই থই অসময়ে শেষ, জলসাকে কটাক্ষ অপরাজিতার!

অপরাজিতার জল থই থই ভালোবাসা বন্ধ হচ্ছে

‘কি হাস্যকর, এটা দেখে না লিখে পারলাম না। যেসমস্ত সিরিয়ালের TRP কম সেগুলো চলছে। আর আমরা টিআরপিতে এতটাই এগিয়ে আছি, স্লটলিডার, শেয়ার বেশি, তবু সেই সিরিয়ালকেই বন্ধ করে দেওয়া হল। এখানে হা হা হা হাসি ছাড়া আর কিছুই আসছে না।’

TRP-তে একটু কম এলেই সেই সিরিয়াল বন্ধ করার নতুন চল শুরু হয়েছে। গত কয়েকদিনে স্টার জলসা, জি বাংলার একাধিক সিরিয়ালের বন্ধ হওয়ার খবর মিলেছে। আর এই তালিকায় রয়েছে অপরাজিতা আঢ্যর 'জল থই থই ভালোবাসা'। এদিকে মাত্র ৯ মাস আগে শুরু হয়েছিল এই ধারাবাহিকচি। রাত ৯টার স্লট দখলেও রেখেছিল গোটা টিম। তবে হঠাৎই সেই জায়গায় দেওয়া হয়েছে অন্য সিরিয়াল।

সোনামণি সাহা ও হানি বাফনা অভিনীত শুভ বিবাহ শুরু হচ্ছে ১৭ই জুন থেকে রাত ৯টা থেকে। আর তাতেই বন্ধ হতে হচ্ছে ‘জল থই থই ভালোবাসা’-কে। অনেকে শুরুতে ভেবেছিলেন, এই সিরিয়ালকে অন্য স্লট দেওয়া হবে। তবে সেটা আর হচ্ছে না। জল থই থই ভালোবাসা অসময়ে বন্ধ হওয়া নিয়ে অবশেষে মুখ খুললেন অপরাজিতা আঢ্য। TRP ভালো থাকা সত্ত্বেও তাঁর ধারাবাহিক বন্ধ করে দেওয়ার সিদ্ধান্তে তিনি যে বিরক্ত, তা অপরাজিতার মন্তব্যেই বেশ স্পষ্ট।

ঠিক কী লিখেছেন অপরাজিতা?

সোশ্যাল মিডিয়ায় সিরিয়াল বন্ধ নিয়ে একটা পোস্টের কমেন্টে অপরাজিতা লেখেন, ‘কি হাস্যকর, এটা দেখে না লিখে পারলাম না। যেসমস্ত সিরিয়ালের TRP কম সেগুলো চলছে। আর আমরা টিআরপিতে এতটাই এগিয়ে আছি, স্লটলিডার, শেয়ার বেশি, তবু সেই সিরিয়ালকেই বন্ধ করে দেওয়া হল। এখানে হা হা হা হাসি ছাড়া আর কিছুই আসছে না।’

সিরিয়াল বন্ধ নিয়ে অপরাজিতার কমেন্ট
সিরিয়াল বন্ধ নিয়ে অপরাজিতার কমেন্ট

অপরিজার এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে নেটিজেনরা নানান মন্তব্য করেছেন। একজন মন্তব্য করেছেন, ‘লীনা গঙ্গোপাধ্যায় পরকীয়া ছাড়া কিছু লেখেন না। আর এই সিরিয়ালটা পরকীয়া ছাড়া ছিল তাই তাঁর লিখতে কষ্ট হচ্ছিল।’ কেউ আবার স্টার জলসার প্রতি ক্ষোভ প্রকাশ করে লিখেছেন, ‘স্টার জলসা বরাবরই এমনই করে। অভিনেতা-অভিনেত্রীদের কদর করতে জানে না। তাই স্লটলিডার সিরিয়ালকে বন্ধ করে দিচ্ছে।’ কেউ আবার জানিয়েছেন, সিরিয়াল শেষ হওয়ায় তাঁর ভীষণই কষ্ট হচ্ছে। শেষপর্বে অপরাজিতার ডায়ালগ তাঁকে বিঁধছে। তাঁর মনে হয়েছে কোজাগরী নয়, যেন অপরাজিতাই আউটব্রাস্ট করেছেন।

কারোর কথায়, জল থই থই ভালোবাসা বন্ধ করা জলসা আরেকটা ভুল ডিসিশন। কারোর দাবি, শুভ বিবাহকে ভালো স্লট দিয়ে আর বধূয়াকে সুযোগ দিতেই জলসা এমন করেছে।

সিরিয়াল বন্ধে নেটিজেনদের কমেন্ট
সিরিয়াল বন্ধে নেটিজেনদের কমেন্ট
সিরিয়াল বন্ধে নেটিজেনদের কমেন্ট
সিরিয়াল বন্ধে নেটিজেনদের কমেন্ট

এদিকে চলতি সপ্তাহের TRP লিস্ট বলছে, প্রথম পাঁচে স্টারজলসার একটাই সিরিয়াল রয়েছে সেটা হল 'কথা'। টিআরপি তালিকায় কথা রয়েছে তিন নম্বরে। আর জল থই থই ভালোবাসা রয়েছে ৭ নম্বরে। নেটিজেনদের দাবি, স্টার জলসা কোনও ভালো ধারাবাহিক চালাতে পারে না। তাই তাঁদের টিআরপি-এর এই হাল। আপনার এবিষয়ে কী মত?

বায়োস্কোপ খবর

Latest News

বাতিল আয়কর আইনের এই ধারা, TDS-এর বোঝা থেকে মুক্ত মিউচুয়াল ফান্ড বিনিয়োগকারীরা শুভেন্দু অধিকারীর গড়ে বিরাট জয় তৃণমূলের, প্রার্থী দিতেই ব্যর্থ সমবায় নির্বাচনে ২০ বছরের মেয়ের মৃত্যু ক্যানসারে! বাবার কোলে মাথা রেখেই হাউহাউ কান্না সোনু নিগমের হার্দিকের সঙ্গে অভিষেক নায়ারের মত পার্থক্য! ভারতীয় অনুশীলনে এক অন্য রকম পরিবেশ এক কেজি আলুর দাম ৫০ টাকা!‌ ধর্মঘট উঠবে কবে?‌ পথে আবার নামছে টাস্ক ফোর্স বিরাট-অনুষ্কার লন্ডনে থাকার জল্পনা, দম্পতির নতুন ছবি, অকায় বা ভামিকা আছে সঙ্গে? সকাল থেকে আকাশের মুখ ভার, তা বলে আপনার আনন্দ যেন না কমে! পড়ুন দিনের সেরা ৫ জোকস ক্যানসারে আক্রান্ত বন্ধুর স্ত্রী, টাকা জোগাড় করতে বাইক চুরি, হতবাক পুলিশ রেকর্ড মুনাফা তেল কোম্পানিগুলির, ৩০০০০ কোটির সাহায্যের পরিকল্পনা বাতিল সরকারের Women's Asia Cup: সবাইকে সুযোগ..... নিজে ব্যাটিং না করার কারণ জানালেন স্মৃতি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.