বাংলা নিউজ > বায়োস্কোপ > Aparajita Adhya: কোমর পর্যন্ত কালো-ঘন চুল, যুবতী বয়সের ছবি শেয়ার করলেন অপরাজিতা
অপরাজিতা আঢ্য (ছবি ইনস্টাগ্রাম)
অপরাজিতা আঢ্য (ছবি ইনস্টাগ্রাম)

Aparajita Adhya: কোমর পর্যন্ত কালো-ঘন চুল, যুবতী বয়সের ছবি শেয়ার করলেন অপরাজিতা

  • নিজের যুবতী বয়সের ছবি শেয়ার করতে দেখা গেল অভিনেত্রীকে। পাশাপাশি নিজের সম্প্রতিক ছবিও কোলাজ করে শেয়ার করেছেন অপরাজিতা।

দীর্ঘ দুই দশক ধরে টলিউড ইন্ডাস্ট্রিতে জমিয়ে কাজ করছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। অভিনয়ের দক্ষতার জন্য দর্শকদের মনে আলাদা জায়গা করে নিয়েছেন তিনি। টলি পাড়ার অপার কিছুদিন আগেও কোমর পর্যন্ত ছিল কালো-ঘন-লম্বা চুল। 

কোমর অবধি এক ঢাল ঘন লম্বা চুলেই অভিনেত্রীর সৌন্দর্যকে আরও বহুগুণ বাড়িয়ে তুলত। কিন্তু কিছুদিন আগেই সেই সুন্দর লম্বা চুল কেটে ফেলেছেন অভিনেত্রী৷ সেই ছবি নিজের ইনস্টাগ্রামেও শেয়ার করেছিলেন তিনি। যেখানে দেখা গেছে কোমর ছাড়ানো চুল কেটে কাঁধ অবধি করে ফেলেছেন অপরাজিতা। এবার নিজের যুবতী বয়সের ছবি শেয়ার করতে দেখা গেল অভিনেত্রীকে। পাশাপাশি নিজের সম্প্রতিক ছবিও কোলাজ করে শেয়ার করেছেন।

ছবিতে যুবতী অপরাজিতার দুই কাঁধ বেয়ে কোমর পর্যন্ত নেমে আসা চুল দেখা যাচ্ছে। ঠোঁটে গাঢ় লিপস্টিক। চোখে কালো কাজল। অপর ছবিতে অপরাজির সদ্য ছোট করে কাটা চুল এবং মুখে চওড়া হাসি দেখা যাচ্ছে। ছবি পোস্ট করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘সময় চিরন্তন, বর্তমান কখনও অতীতকে ছাপিয়ে যেতে পারে না।’ 

আপাতত হাতে একগুচ্ছ প্রোজেক্ট রয়েছে অপরাজিতা আঢ্যর। পাভেলের আগামী দুটি ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন তিনি। এছাড়াও প্রেমেন্দুবিকাশ চাকীর আগামী ছবিতে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। 

 

 

বন্ধ করুন