বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai Update: ‘এই বয়সে ঠাকুমা হতে পারব না’, মিঠাই থেকে সরে দাঁড়িয়ে রোষের মুখে ‘পিপি’ অর্পিতা

Mithai Update: ‘এই বয়সে ঠাকুমা হতে পারব না’, মিঠাই থেকে সরে দাঁড়িয়ে রোষের মুখে ‘পিপি’ অর্পিতা

মুখ খুললেন অর্পিতা

Mithai Update: 'সৌমিতৃষার সঙ্গে বন্ডিং খুব মিস করব', মিঠাই থেকে আচমকা সরে দাঁড়ানোর কারণ খোলসা করলেন অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়। 

সম্প্রতি ‘মিঠাই’ ধারাবাহিকে এসেছে বিরাট পরিবর্তন। দিন দশেক আগেই লিপ নিয়েছে জি বাংলার এই সিরিয়ালের গল্প। মিঠাই-এর মৃত্যু, শাক্যর দুষ্, মিঠির এন্ট্রি- এইসব নিয়েই এখন এগোচ্ছে ‘মিঠাই’-এর গল্প। কিন্তু গল্প এগিয়ে যাওয়ার পর যে সকল চরিত্রগুলো ধারাবাহিকে মিসিং তাঁর অন্যতম মিঠাইয়ের ‘পিপি’ মানে অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়। জি বাংলারই ‘এই ঘর এই সংসার’-এর সঙ্গে ছোটপর্দায় সফর শুরু হয়েছিল অর্পিতার। কিন্তু ‘মিঠাই’ ধারাবাহিকের সুবাদে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন অর্পিতা। আচমকা কেন মিঠাই থেকে সরে দাঁড়ালেন তিনি? অভিনেত্রীকে কি ছেঁটে ফেলা হল নাকি নিজেই সরে গেলেন? সবটা খোলসা করলেন মোদক পরিবারের মেয়ে ‘অপা’। 

অনেকেই আশা করছিল হয়ত ‘পিপি’ কামব্যক করবে। কিন্তু সব জল্পনায় জল ঢেলে তিনি স্পষ্ট জানালেন আর মিঠাই-তে ফিরবেন না। সিরিয়ালের স্বার্থে কাহিনিতে এসেছে বড় টুইস্ট, কিন্তু সেই পরিবর্তনের সঙ্গে নিজেকে মানিয়ে নিতে না পেরেই সরে দাঁড়িয়েছেন অর্পিতা। তাঁর কথায়, ‘এই সিদ্ধান্ত একেবারে ব্যক্তিগত’। টলি ফ্যাক্টসকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, ‘মিঠাইয়ের পুরো টিমকে আমি খুব মিস করি। সবচেয়ে বেশি অ্যাটাচমেন্ট ছিল স্বাগতাদি আর বিশ্বজিৎদার সঙ্গে। আজও আমরা মিট করি। কোনও বিদ্বেষ বা ঝগড়া থেকে আমি মিঠাই ছাড়িনি।… ওদের গল্পে কিছু চেঞ্জ আনতে হচ্ছিল, সেটাতে আমার আপত্তি ছিল। কিন্তু চ্যানেল বা প্রোডাকশন টিমের সঙ্গে বিবাদ নয়। আমার ওই এজ লিপটায় একটু সমস্যা ছিল। পিপি যদি ছাপ ফেলে থাকে এখন তো পিপির জায়গায় এতগুলো পিপি (শাক্যর পিসিরা) চলে এসেছে….. শাক্যকে মানুষ করবার জন্য।’ 

হ্যাঁ, এই বয়সে ঠাকুমার চরিত্রে অভিনয় করতে রাজি নন অর্পিতা। সেইজন্যই মিঠাই থেকে সরে দাঁড়ালেন অভিনেত্রী। পাশাপাশি অন্য একটি শো-এর একটু বেশি সময় দিতে হবে, সেই হোমওয়ার্কের জন্য ‘মিঠাই’ ছাড়বেন অর্পিতা। তবে মিঠাই-এর মেক-আপ রুম আর অপার লুকটা খুব মিস করবেন বলে জানান অভিনেত্রী। সঙ্গে বলেন, ‘আমি সৌমিতৃষাকে খুব মিস করব। ওর সঙ্গে সারাক্ষণ (আমার খুনসুটি) চলত। তুই এটা খাবি না। এটা করবি না। তবে আমাদের এখনও নিয়মিত কথা হয়’। দর্শদের কাছে ক্ষমা চেয়ে অর্পিতা বলেন, ‘সত্যি বলতে এখনই আমি ঠাকুমা-দিদিমার চরিত্রে অভিনয় করতে চাই না। সত্যি বলতে নিশ্চয় সময় আসবে করব এই চরিত্রগুলো, কিন্তু এখনই নয়’। 

‘অপা’ চরিত্রটা মিঠাই ভক্তদের খুব কাছের। এভাবে অর্পিতা সরে দাঁড়ানোয় হতবাক অনেকেই। কেউ কেউ অভিনেত্রীর এই সিদ্ধান্তের কথা শুনে কড়া ভাষায় সমালোচনা করেছেন। তাঁদের মতে দর্শকদের ইমোশনকে গুরুত্ব দেওয়া উচিত, কেউ কেউ আবার অর্পিতার সিদ্ধান্তকে সম্মান জানিয়েছে লিখেছেন- ‘পিপিকে খুব মিস করব’। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

'আমাকে পরমাত্মা পাঠিয়েছেন,' বলেছিলেন মোদী, ‘আমাদের তো মা বাবা আছে,’ খোঁচা মমতার চল বন্ধু…আরও একবার লড়াই হয়ে যাক...ম্যাচের আগে কে দিয়েছিলেন বিরাটকে এমন বার্তা? ‘‌২০২৫ সালে বিহারে জন সূরয জিতে ক্ষমতায় আসবে’‌, বড় ভবিষ্যদ্বাণী করলে পিকে মাঝে মাঝেই অসুস্থ হয়ে পড়েন? আজ থেকে করুন এই কাজগুলি আবহাওয়ার জন্য নয়, লোক হয়নি বলে হাবড়ায় নড্ডার সভা বাতিল, দাবি TMC-র ভোট পরবর্তী হিংসায় হাওড়ায় ঘরছাড়া ২০০ BJP কর্মী, অভুক্ত অবস্থায় কাটছে জঙ্গলে ‘কেন চিন্তা করছেন? যার যা ইচ্ছা…’ অভয় দিলেন মমতা, সুদীপ কি টেনশনে? কেমন কাটবে আগামিকাল? মেষ থেকে মীনের মধ্যে কারা লাকি? রইল ২৪ মের রাশিফল ‘‌উত্তর কলকাতার মানুষ আপনার জামানত জব্দ করবে’‌, নাম না করে তাপসকে তোপ মমতার সোনামণির পর এবার প্রতীকের ‘জোড়িদার’ রত্নাপ্রিয়া, নয়া উড়ান নিয়ে কী বলছেন নায়ক?

Latest IPL News

চল বন্ধু…আরও একবার লড়াই হয়ে যাক...ম্যাচের আগে কে দিয়েছিলেন বিরাটকে এমন বার্তা? ‘একটা কথাও বলবে না’, বন্ধুকে নিয়ে লাগাতার অপমানের পাল্টা গাভাসকরকে তোপ এবির অসুস্থতার কারণে আমরা সকলে ১০০ শতাংশ দিতে পারেনি- দলের হাল ফাঁস করলেন সঞ্জু ইংল্যান্ড ক্রিকেটারদের বাড়ি যাওয়া বন্ধ, আগামী IPL নিয়ে বড় বার্তা অরুণ ধুমলের পরের ম্যাচেও দেখা যাবে হেড-অ্যাবির অ্যাটাকিং ব্যাটিং, হেরেও সাবধানী নয় SRH শিবির নাচতেই পারেনা বেঙ্কি, সুয়াশের চুল কাটে দর্জি,শ্রেয়সকে নিয়ে কি বললেন রাসেল-নারিন? T20 WC-এ বিরাটকে দিয়ে ওপেন করানোটা বেশ ঝুঁকির হবে- দাবি ডি'ভিলিয়ার্সের তাল ঠুকছিলেন রায়াডু,তুষার...RCB হারতেই দিলেন খোঁচা 'এত ভালোবাসা ও প্রার্থনা...' হিট স্ট্রোকের পর কেমন আছেন শাহরুখ? কী জানালেন পূজা মান-অভিমানপর্ব শেষ, অবশেষে বাংলায় ফিরছেন সুদীপ চট্টোপাধ্য়ায়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.