বাংলা নিউজ > বায়োস্কোপ > Arunima Ghosh: ভেঙেছে লং ডিসট্যান্স প্রেম! বিয়ের জন্য় পাত্র খুঁজছেন অরুণিমা

Arunima Ghosh: ভেঙেছে লং ডিসট্যান্স প্রেম! বিয়ের জন্য় পাত্র খুঁজছেন অরুণিমা

অরুণিমা ঘোষ (ছবি-ফেসবুক)

Arunima Ghosh: দেখতে দেখতে টলিগঞ্জে প্রায় দু-দশক কাটিয়ে ফেলেছেন অরুণিমা ঘোষ। তবুও আক্ষেপ নিজের ‘পি আর’ করাটা তাঁর আসে না। কেরিয়ার থেকে প্রেম-বিয়ে, সব নিয়ে মুখ খুললেন অভিনেত্রী। 

একটা সময়  ছোটপর্দায় অন্যতম হাইয়েস্ট পেইড অভিনেত্রী ছিলেন অরুণিমা ঘোষ। এরপর ধীরে ধীরে রুপোলি পর্দায় কাজ শুরু করেন। গত কয়েক বছরে সেভাবে কাজের জগতে দেখা যায়নি অরুণিমাকে। শীঘ্রই অরিন্দম শীলের ‘মায়াকুমারী’ ছবিতে দেখা মিলবে তাঁর। নিজের অনুপস্থিতির কারণ সম্পর্কে বলতে গিয়ে নিজের অসুস্থতার কথা জানালেন অভিনেত্রী। 

অরুণিমার কথায়, ‘আমার অ্যাজ়মা রয়েছে। স্টেরয়েড ওষুধ খেতে হয়। তাই করোনাকালে বাড়ি থেকে করার অনুমতি পায়নি’। করোনা পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে তাই এই বছরে আরও বেশি করে কাজ করার ইচ্ছে অভিনেত্রীর। 

আনন্দবাজার অনলাইনকে দেওয়া এক সাক্ষাৎকারে অরুণিমা জানান, ‘বাড়িতে বসে থাকার আক্ষেপ নেই।’ টলিউড কি অরুণিমার প্রতি অসন্তুষ্ট? এটা মানতে না চাইলেও অভিনেত্রী জানান, ‘খানিকটা অভিমান রয়েছে’। কারণ হিসাবে বলেন, ‘লেডি চ্যাটার্জি’র কাজ শেষের পর তাঁর হাতে দুটো গোয়েন্দা চরিত্রের প্রস্তাব ছিল কিন্তু একরকমের চরিত্রে কাজ করতে না চাওয়ায় সেই অফার ফিরিয়ে দেন তিনি। পাশাপাশি অরুণিমা জানালেন,‘ভাল বউ’ এর চরিত্র করে ক্লান্ত! এ বারে একটু নেগেটিভ চরিত্রে অভিনয় করতে চাই।’ সম্প্রতি একটি ওটিটি প্রোজেক্টের অফার শোনবার পর এমনটাই বলেছিলেন তিনি। 

দেখতে দেখতে ইন্ডাস্ট্রিতে প্রায় দু-দশক কাটিয়ে ফেলেছেন অরুণিমা। কিন্তু আজও নিজের ‘পি আর’ করাটা ঠিক আসে না তাঁর। টলিউডের পার্টিতে সেভাবে তাঁর উপস্থিতি চোখে পড়ে না। কিন্তু সেই নিয়ে আফসোস নেই। বরং জোর গলায় বললেন, ‘কাজ পাওয়ার জন্য কাউকে তেল দিতে পারব না। এত বছরে যখন পারিনি, তখন আগামী দিনেও আমার দ্বারা সেটা হবে না।’

ছোটপর্দায় ভালো কাজের অফার পেলে কামব্যাক করতে আগ্রহী খেলার ‘ইন্দিরা’, তবে চরিত্রটা চ্যালেঞ্জিং হতে হবে। আর নন-ফিকশনের জন্য এক্ষুণি রাজি তিনি। ব্যক্তিগত জীবন নিয়েও মনের ঝাঁপি খুলেছেন অভিনেত্রী। নিজের রিলেশনশিপ স্টেটাস সিঙ্গল স্পষ্ট জানালেন তিনি। সঙ্গে ফাঁস করেন দীর্ঘদিনের লং ডিসট্যান্স সম্পর্কে গত অক্টোবরেই ইতি টেনেছেন। 

বিয়ে নিয়ে কী পরিকল্পনা? এই প্রশ্ন আজকাল প্রায়ই তাড়া করে বেড়াচ্ছে বছর ৩৮-এর অরুণিমাকে। মেনে নিলেন জীবনে থিতু হওয়ার পরিকল্পনা রয়েছে। তবে পরিবার ও কলকাতা ছেড়ে থাকতে পারবেন না। তাই এই শহরের ছেলেকে পছন্দ করতে চান, যদিও তাঁর নাকি যাদের পছন্দ হয়, সবাই বাইরের ছেলে! তবে বিয়েটা কপালের লিখন, এমনটা বিশ্বাস করেন অরুণিমা। 

আরও পড়ুন-‘সেক্সের চাহিদা কবেই নষ্ট হয়ে গিয়েছে’,রটেছিল কুৎসা,অনুর সাথে সম্পর্ক ভাঙে সহবাস সঙ্গী

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

 

বায়োস্কোপ খবর

Latest News

রাত থেকেই উত্তপ্ত কোচবিহার, সকালে দিনহাটায় মার খেলেন তৃণমূলের ব্লক সভাপতি ফুলবাড়িতে পুড়ল বিজেপির অফিস, তুফানগঞ্জে তৃণমূলের অস্থায়ী কার্যালয়ে আগুন IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে ভোট মিটলেই বিয়ে তৃণমূলের দেবাংশুর? প্রেমিকার সত্যি ফাঁস করলেন ‘খেলা হবে’র জনক খিদে পেত না,রাতে ঘুম হত না,ওজন কমে যাচ্ছিল- অবসাদের কারণেই ৩১ বছরেই অবসর নেন মেগ প্রেমের দিক থেকে কাদের জন্য আজকের দিনটি ভালো নয়? দেখুন আজকের প্রেম রাশিফল কোচবিহারে জওয়ানের অস্বাভাবিক মৃত্যু, ভোটকেন্দ্রেই নাকে-মুখে উঠেছিল রক্ত ফর্সা হতে গিয়ে কিডনির ক্ষতি করছেন না তো? ফেয়ারনেস ক্রিম ব্যবহারের আগে সাবধান বেগুনি টুপির মালিক বুমরাহ,বড় লাফ কোয়েটজিয়ার,কমলা ক্যাপের লিস্টে ৩-এ উঠলেন রোহিত PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের স

Latest IPL News

IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের স কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.