বাংলা নিউজ > বায়োস্কোপ > 'বধাই হো' গল্প যখন বাস্তব! সন্তানের জন্ম দিলেন ২৩-এর অভিনেত্রীর ৫০ ছুঁইছুঁই মা

'বধাই হো' গল্প যখন বাস্তব! সন্তানের জন্ম দিলেন ২৩-এর অভিনেত্রীর ৫০ ছুঁইছুঁই মা

৫০ ছুঁইছুঁই, সন্তানের জন্ম দিলেন অভিনেত্রীর মা

২৩ বছরের অভিনেত্রীর মা ৪৭ বছর বয়সে আবারও মা হয়েছেন। বুধবার-ই কন্যা সন্তানের জন্ম দিয়েছেন তিনি। যদিও বিষয়টা নিয়ে একেবারেই লজ্জিত নন অভিনেত্রী আর্য পার্বতী। সমালোচকদের উদ্দেশ্য প্রশ্ন ছুড়ে দিয়ে তাঁর মন্তব্য ‘এতে লজ্জার কীই বা আছে!’ এই পরিস্থিতিতে মায়ের পাশেই দাঁড়িয়েছেন অভিনেত্রী।

ছেলে নকুলের বিয়ের বয়স হয়েছে। দু'দিন বাদেই বাড়িতে বউমা আসবে, তারই মধ্যে কিনা বুড়ো বয়সে অন্তঃসত্ত্বা হয়ে বসেছেন ছেলের মা প্রিয়ম্বদা, যা নিয়ে লজ্জার অন্ত নেই পরিবারের সদস্যদের। অপ্রস্তুত প্রিয়ম্বদা নিজেও। পরে অবশ্য পরিবারের সকলেই অন্তঃসত্ত্বা প্রিয়ম্বদার পাশে দাঁড়ান। হ্যাঁ, ঠিকই ধরেছেন ২০০৮ সালে মুক্তি পাওয়া নীনা গুপ্তা, গজরাজ রাও, আয়ুষ্মান খুরানার ছবি 'বধাই হো'-র গল্প এটি। যে ছবিটি দর্শকমহলে বেশ সমাদৃত হয়েছিল। এ তো গেল সিনেমার কথা , এঘটনাই যদি বাস্তবে ঘটে তখন!

‘বধাই হো’র গল্পই বাস্তবের আঙিনায়। মালায়ালাম টিভি অভিনেত্রী আর্য পার্বতীর পরিবারে আসতে চলেছে নতুন সদস্য। ২৩ বছরের অভিনেত্রীর মা ৪৭ বছর বয়সে আবারও মা হয়েছেন। বুধবার-ই কন্যা সন্তানের জন্ম দিয়েছেন তিনি। যদিও বিষয়টা নিয়ে একেবারেই লজ্জিত নন অভিনেত্রী আর্য পার্বতী। সমালোচকদের উদ্দেশ্য প্রশ্ন ছুড়ে দিয়ে তাঁর মন্তব্য ‘এতে লজ্জার কীই বা আছে!’ এই পরিস্থিতিতে মায়ের পাশেই দাঁড়িয়েছেন অভিনেত্রী।

আর্য পার্বতী জানান, ‘আমি ২৩, এই বয়সে এসে কোনও বাবা-মাকে এমন খবর দিতে শুনলে কী প্রতিক্রিয়া জানাব বুঝে উঠতে পারছিলাম না। মায়ের অন্তঃসত্ত্বা হওয়ার খবর বাবার মুখে শুনে প্রথমে হতবাক হয়ে গিয়েছিলাম। প্রথমে ভেবছিলাম ছোটখাটো কথা হবে, কিন্তু মায়ের বয়স ৪৭! আপা যখন কথাটা বললেন আমি জানি শুনতে অদ্ভুত শোনাবে! ইতিমধ্যে ৮ মাস পার হয়ে গিয়েছে। আম্মা নিজেই ৭ মাসে গিয়ে বিষয়টা বুঝতে পেরেছিলেন। আপা বললেন, তাঁরা কথাটা বলেননি, আমি শুনে কী ভাবব সেটা চিন্তা করে। এর কয়েকদিন পর যখন বাড়ি ফিরলাম, তখন মাকে জড়িয়ে ধরে কাঁদছিলাম, বললাম, লজ্জা কেন পাব, এর জন্য়ই কত বছর অপেক্ষা করেছি।’

আরও পড়ুন-মাইগ্রেন থেকে ভয়ঙ্কর পরিণতি, সন্তানদের রেখে মাত্র তিরিশেই চলে গেলেন টিকটক তারকা

আর্য পার্বতী জানয়েছেন গত সপ্তাহেই আমাদের বাড়িতে নতুন অতিথি এসেছে, ছোট্ট বোন। অপেক্ষা করে আছি, কবে ও দিদি বলে ডাকবে। লোকজন বয়সের পার্থক্যের কারণ বিষয়টা অদ্ভুত ভাবছেন, কিন্তু সত্যিই তো এটা কোনও বড় বিষয়? এখন সুন্দর সময় কাটছে, এতদিন জানতামও না ও আমাদের জীবনে আসবে! কিন্তু ও এসেছে। কীভাবে ওর থেকে দূরে থাকতে পারি!

প্রসঙ্গত অভিনেত্রী আর্য পার্বতী টেলি শো 'চেম্বাত্ত'র হাত ধরে জনপ্রিয়তা পেয়েছিলেন, তাঁকে শেষবার দেখা যায় 'ইলাভাল গায়ত্রী'-তে।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বন্ধ করুন