বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘বেশি ভালোবাসলে বেশি কষ্ট পেতে হবে’! ১৩ বছরের দাম্পত্যে ভাঙনের ইঙ্গিত দিলেন বরখা
ইন্দ্রনীল-বরখা। 
ইন্দ্রনীল-বরখা। 

‘বেশি ভালোবাসলে বেশি কষ্ট পেতে হবে’! ১৩ বছরের দাম্পত্যে ভাঙনের ইঙ্গিত দিলেন বরখা

  • টলিউড থেকে বলিউড সর্বত্রই শোনা যাচ্ছে, বরখা আর ইন্দ্রনীলের দাম্পত্যে সমস্যার পিছনে আছে ইন্দ্রনীলের বিবাহবহির্ভূত সম্পর্ক।

ফের প্রকাশ্যে ইন্দ্রনীল সেনগুপ্ত আর বরখা বিশত-এর দাম্পত্যে সমস্যা। শনিবার ইনস্টাগ্রামে একটি অদ্ভুত পোস্ট করতে দেখা যায় বরখাকে। আর যা ফের একবার উসকে দিল বিচ্ছেদের জল্পনা। দুই তারকা দম্পতি প্রায় ১৩ বছর ধরে একসঙ্গে সংসার করছেন। একটি ছোট মেয়েও আছে তাঁদের। আপাতত দু'জনে যে আলাদা থাকছেন, সেটা স্পষ্ট। কিছুদিন আগে দেখা গিয়েছে ইন্দ্রনীলকে ইনস্টা থেকে আনফলো করে দিয়েছেন বরখা। 

ইনস্টাস্টোরিতে তনুজা চন্দ্র-র স্টেটাস শেয়ার করেন বরখা। যাতে লেখা রয়েছে, ‘তুমি বেশি ভালোবাসে বেশি কষ্ট পাবে? নাকি, কম ভালোবেসে কম কষ্ট! এখন এটাই আমার কাছে সবথেকে বড় প্রশ্ন।’ এরপরে মেয়ের সঙ্গে তোলা একটি মিষ্টি সেলফিও শেয়ার করেছেন তিনি।

বরখা বিশত-এর ইনস্টা স্ট্যাটাস। 
বরখা বিশত-এর ইনস্টা স্ট্যাটাস। 

ইন্দ্রনীল-বরখার প্রেমের শুরু 'পেয়ার কা দো নাম এক রাধা এক শ্যাম' ধারাবাহিকে একসঙ্গে কাজ করার সময়। আলাপ থেকে কীভাবে যে প্রেমে পড়েছিলেন তা নিজেরাও জানেন না, বহুবার সেকথা নিজেদের সাক্ষাৎকারে জানিয়েছেন তাঁরা। ২০০৮-র ১ মার্চ সাতপাকে বাঁধা পড়েন ইন্দ্রনীল সেনগুপ্ত ও বরখা বিস্ত। রিসেপশন পার্টি হয়েছিল ওই বছরই ৩০ মার্চ। ২০১১-র অক্টোবর ইন্দ্রনীল ও বরখার জীবনে আসে তাঁদের মেয়ে মাইরা।

আপাতত টলিউড থেকে বলিউড সর্বত্রই শোনা যাচ্ছে, বরখা আর ইন্দ্রনীলের দাম্পত্যে সমস্যার পিছনে আছে ইন্দ্রনীলের বিবাহবহির্ভূত সম্পর্ক। বাঙালি অভিনেত্রী ইশা সাহা-র সঙ্গে তাঁর বেশ ঘনিষ্ঠতা হয়েছে ইদানিং। আর তা জানতে পেরেই নাকি নিজেকে দূরে সরিয়ে নিয়েছেন বরখা। সংবাদমাধ্যমের তরফে অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সাফ জানিয়েছেন এখনই এই ব্যাপারে কোনও মন্তব্য করতে চান না। অন্য দিকে, ইন্দ্রনীলের যদিও দাবি তাঁরা এখনও একসঙ্গেই থাকেন। যা রটেছে সেটা পুরোটাই গুজব!

বন্ধ করুন