বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা পজিটিভ অক্ষয়ের এই কো-স্টারও, কী বললেন সোশ্যাল মিডিয়ায়?
করোনা আক্রান্ত ভূমি
করোনা আক্রান্ত ভূমি

করোনা পজিটিভ অক্ষয়ের এই কো-স্টারও, কী বললেন সোশ্যাল মিডিয়ায়?

  • সামান্য উপসর্গের সঙ্গে আপাতত মোটামুটি ভালোই আছেন নায়িকা। আপাতত সমস্ত নিয়ম মেনে রয়েছেন হোম কোয়ারেন্টাইনে।

কোভিড ১৯ রিপোর্ট পজিটিভ বলিউড অভিনেত্রী ভূমি পেদনেকরের। নায়িকা নিজের ইনস্টা অ্যাকাউন্টে করোনা সংক্রমণের কথা জানিয়েছেন ভক্তদের। সামান্য উপসর্গের সঙ্গে বর্তমানে মোটামুটি ভালোই আছেন। তাঁর সংস্পর্শে আসা প্রত্যেক ব্যক্তিকে টেস্ট করে নেওয়ারও অনুরোধ জানিয়েছেন ভূমি। 

করোনার সেকেন্ড ওয়েভ নিয়ে সবাইকে সতর্ক করে ভূমি লিখেছেন, ‘সমস্ত সতর্কতা মেনে চলা সত্ত্বেও আমি কোভিড আক্রান্ত হয়েছি। তাই অবশ্যই মাস্ক পরুন, বার বার হাত ধুয়ে নিন বা স্যানেটাইজের লাগান, সামাজিক দূরত্ব মেনে চলুন।’ আপাতত সমস্ত নিয়ম মেনে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ভূমি। চিকিৎসকের পরামর্শ মেনে চলছেন বলেও জানিয়েছেন নিজের ইনস্টা অ্যাকাউন্টে।

দ্রুত সেরে ওঠার টিপসও শেয়ার করেছেন ‘টয়লেট এক প্রেম কথা’ অভিনেত্রী। ভিটামিন সি, স্টিম, হেলদি খাবার, আর খুশি থাকাই তাঁর সেরে ওঠার মূল মন্ত্র বলে জানিয়েছেন। 

গত কয়েকদিনে ধরে পরপর বলিউড অভিনেতাদের কোভিড আক্রান্ত হওয়ার খবর সামনে আসেছে। অক্ষয় কুমার, আলিয়া ভাট,  মিলিন্দ সোমান, কার্তিক আরিয়ান, গোবিন্দা-র মতো তারকারা বর্তমানে কোভিড পজিটিভ। সোমবার সকালে হাসপাতালে ভর্তি হওয়ার কথা জানিয়েছেন অক্ষয় কুমার। সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করেছেন সে বার্তা, ‘আমি ভালো আছি কিন্তু আগাম সতর্কতা স্বরূপ, চিকিৎসকের পরামর্শ মেনে এই মুহূর্তে হাসপাতালে ভর্তি। আমি আশা করছি দ্রুত বাড়ি ফিরে যাব।’  

বন্ধ করুন